ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

স্বাস্থ্য

টিকার কোনো সংকট নেই সিসিকের দুই কেন্দ্রে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
টিকার কোনো সংকট নেই সিসিকের দুই কেন্দ্রে

সিলেট: করোনার টিকা পেতে রেজিস্ট্রেশনের পর মোবাইলে এসএমএস আসতে দেরি হওয়ায় ভ্যাকসিন সংকট সৃষ্টি হয়েছে ধারণা অনেকের। এই ভ্রান্ত ধারণার জবাবে জরুরি বার্তা দিয়েছে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) স্বাস্থ্য শাখা।

   

মঙ্গলবার (২৭ জুলাই) এক বিজ্ঞপ্তিতে সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম জানিয়েছেন, সিসিকের দুই কেন্দ্রে টিকার কোনো সংকট নেই। টিকা গ্রহনের জন্য মোবাইলে বার্তা গেলে নির্ধারিত দিনেই টিকা নিতে কেন্দ্রে আসার অনুরোধ জানিয়েছেন তিনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিলেট সিটি করপোরেশনের দু’টি টিকা কেন্দ্র এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সিলেট পুলিশ লাইন্স কেন্দ্রে যারা রেজিস্ট্রেশন করেছেন তারা নির্ধারিত তারিখেই টিকা নিতে পারবেন। নির্ধারিত তারিখের আগে কিংবা পরে কেউ টিকা গ্রহনের জন্য কেন্দ্রে আসবেন না।

ডা. মো. জাহিদুল ইসলাম জানান, সম্প্রতি কোভিড-১৯ টিকার নতুন নিবন্ধন বেশি হচ্ছে। প্রতিদিন এক হাজার থেকে ১২শ’ জনকে টিকা গ্রহণের জন্য মোবাইলে বার্তা পাঠানো হয়। সে অনুযায়ী টিকা গ্রহণে আগ্রহীদের অপেক্ষমান তালিকা বাড়ছে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, সরকারের স্বাস্থ্যবিধি অনুসরণ করেই কোভিড-১৯ টিকা দান কার্যক্রম পরিচালিত হচ্ছে। তাই নির্ধারিত তারিখেই নির্ধারিত ব্যক্তি যেন টিকা কেন্দ্রে এসে টিকা গ্রহণ করেন। মোবাইলে বার্তা পাওয়ার আগে কেউ টিকা গ্রহণ কিংবা রেজিস্ট্রেশনকৃত কেন্দ্র পরিবর্তন করে টিকা নিতে পারবেন না।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
এনইউ/এমআরএ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa