ঢাকা, শুক্রবার, ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮ সফর ১৪৪৩

স্বাস্থ্য

ঢামেকে প্রথমবারের মতো করোনা প্রণোদনা পেলেন নার্সরা 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
ঢামেকে প্রথমবারের মতো করোনা প্রণোদনা পেলেন নার্সরা 

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নার্সরা প্রথমবারের মতো করোনার প্রনদোনা পেলেন। এক হাজার ২৪৬ জন নার্সকে করোনা প্রণোদনা দেওয়ার কার্যক্রম শুরু করা হয়েছে।

সোমবার (২৬জুলাই) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক নিজ কক্ষে এই প্রণোদনা চেক হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন হাসপাতালের ভারপ্রাপ্ত উপ-পরিচালক মো. আশরাফুল আলম ও অন্যান্য কর্মকর্তারা।

পরিচালক নাজমুল হক বলেন, করোনা শুরুর থেকে আমাদের নার্সরা অক্লান্ত পরিশ্রম করেছেন। জীবন বাজি রেখে রোগীদের চিকিৎসা দিয়েছেন। আবার এক হাজারের মতো নার্স আক্রান্ত হয়েছেন। এর মধ্যে অনেকেই মারা গেছেন। বর্তমানে দেশের এই অবস্থায় এখনো নার্সরা তাদের কাজ করে যাচ্ছে। এই কাজের জন্য সরকার ঘোষিত  প্রণোদনা তাদের হাতে তুলে দেওয়া হয়েছে। প্রথম দিন দশ জনের হাতে প্রণোদনার চেক তুলে দেওয়া হয়।  প্রতিদিনই তালিকা অনুযায়ী নার্সদের করোনার প্রণোদনা দেওয়া হবে।  

বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশনের ঢামেক শাখার সভাপতি মোহাম্মদ কামাল পাটোয়ারী বলেন, করোনার শুরু থেকেই আমাদের নার্সরা জীবন বাজি রেখে করোনা রোগীদের চিকিৎসা দিচ্ছে। সরকারের পক্ষ থেকে পরিচালক আজ আমাদের হাতে এই প্রণোদনার চেক  তুলে দিয়েছেন, এজন্য ওনাকে ধন্যবাদ।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
এজেডএস/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa