ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

স্বাস্থ্য

সিলেটে ঈদের পর করোনায় ১০ মৃত্যু, আক্রান্ত ৪৪০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
সিলেটে ঈদের পর করোনায় ১০ মৃত্যু, আক্রান্ত ৪৪০

সিলেট: পবিত্র ঈদুল আজহার পর একদিনে সর্বোচ্চ ১০ জনের মৃত্যু দেখলো সিলেট। আক্রান্ত হয়েছেন আরো ৪৪০ জন।

এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা ৬১৭ জনে পৌঁছেছে। আর আক্রান্ত হয়েছেন মোট ৩৫ হাজার ৬৪৬ জন।  

রোববার (২৫ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

অধিদপ্তরের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১০ জনের ৬ জনই সিলেট জেলার, ৩ জন মৌলভীবাজারের এবং একজন সুনামগঞ্জের বাসিন্দা। আর নতুন করে আক্রান্ত ৪৪০ জনের মধ্যে সিলেট জেলার ২৪৩ জন, সুনামগঞ্জের ৭৮ জন, হবিগঞ্জের ৬৩ এবং সুনামগঞ্জের ৩৩ জন। এছাড়াও ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে সিলেটের চার জেলার আরো ২৩ জনের করোনা শনাক্ত হয়।   

সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা ৩৫ হাজার ৬৪৬ জন। এরমধ্যে সিলেটের ১৯ হাজার ৯৫০ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৯৭৯ জন, হবিগঞ্জের ৪ হাজার ৮১ ও মৌলভীবাজারের ৪ হাজার ৭১৪ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় ১০ জন নিয়ে এ বিভাগে মৃতের সংখ্যা ৬১৭ জনে দাঁড়ালো। এরমধ্যে শুধু সিলেট জেলায় মারা গেছেন ৪৯১ জন, সুনামগঞ্জে ৪৪ জন, হবিগঞ্জে ২৮ জন ও মৌলভীবাজারের ৫৩ জন।

আর সিলেট বিভাগে সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ৪১৯ জনে। যার মধ্যে সিলেট জেলার ১৯ হাজার ৪৩৬ জন, সুনামগঞ্জের ৩ হাজার ১০৪ জন, হবিগঞ্জের ২ হাজার ৩৯১ জন ও মৌলভীবাজারের ৩ হাজার ৩৫৬ জন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এনইউ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa