ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

মৌলভীবাজারে গত ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৩ জন

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
মৌলভীবাজারে গত ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৩ জন ...

মৌলভীবাজার: মৌলভীবাজার জেলায় প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। এবার সর্বশেষ ২৪ ঘণ্টায় মৌলভীবাজারে শনাক্ত হয়েছেন ৩৩ জন।

এছাড়াও মৃত্যুবরণ করেছেন ৩ জন।

রোববার (২৫ জুলাই) দুপুরে মৌলভীবাজার সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ বাংলানিউজকে এসব তথ্য জানান।

তিনি জানিয়েছেন, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজার জেলার ১০২  জনের নমুনা পরীক্ষা করে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তর হার ৩২ দশমিক ৫ শতাংশ। এই হার এর আগে ৪৩ দশমিক ৫৯ শতাংশ ছিল, সেই তুলনায় একদিনের ব্যবধানে সংক্রমণ কমেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৪ হাজার ৭১৪ জন। ২৪ ঘণ্টায় জেলায় ৯৮ জন সুস্থ হয়েছেন, মৃত্যুবরণ করেছেন ৩ জন।  

নতুন শনাক্ত ৩৩ জনের মধ্যে মৌলভীবাজার সদর হাসপাতালের ৭ জন, শ্রীমঙ্গলের ৩ জন, কুলাউড়ার ১১ জন, কমলগঞ্জে ৪ জন ও রাজনগরে ৮ জন। জুড়ী ও বড়লেখায় নতুন শনাক্ত নেই। এ নিয়ে জেলায় ৪ হাজার ৭১৪ জনকে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে।  

এদিকে গত ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ৯৮জনের মধ্যে জুড়ীর ১২ জন, শ্রীমঙ্গলের ২৫ জন, কমলগঞ্জের ২১ জন, বড়লেখার ৪০ জন। এতে জেলায় মোট সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৩৫৬ জনে।  

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
বিবিবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।