ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

স্বাস্থ্য

ভোলায় একদিনে রেকর্ড ১০২ জন শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
ভোলায় একদিনে রেকর্ড ১০২ জন শনাক্ত

ভোলা: গত ২৪ ঘণ্টায় ভোলা জেলায় একদিনে রেকর্ড সংখ্যক করোনা রোগী শনাক্ত হয়েছে। এদিন জেলাটিতে ১৭৫টি নমুনা পরীক্ষায় নতুন করে ১০২ জনের করোনা শনাক্ত হয়।

গত এক বছরে এটিই জেলায় একদিনে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড। এর আগে ১৬ জুলাই একদিনে সর্বোচ্চ শনাক্ত ছিল ৭১ জন। জেলায় বর্তমানে নমুনা সংগ্রহের বিপরীতে শনাক্তের হার ৫৮.২৯ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৬১ জন, দৌলতখানে ৮ জন, বোরহানউদ্দিনে ১৯ জন, লালমোহনে একজন, চরফ্যাশনে একজন, তজুমদ্দিনে একজন এবং মনপুরায় ১১ জন রয়েছেন।

রোববার (২৫ জুলাই) জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা ২ হাজার ৯৬৭ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ২০৭ জন। বর্তমানে আক্রান্ত আছেন ৭৩০ জন।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৪ জন। হাসপাতালে নতুন করে করোনা ইউনিটে ভর্তি হয়েছেন ১৩ জন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩৭ জন।  
গত ১৪ মাসে জেলায় মারা গেছে ৩০ জন। যাদের মধ্যে গত ৭ মাসেই ২৪ জনের মুত্যু হয়।

জেলার সাত উপজেলা থেকে এ পর্যন্ত ১৭ হাজার ৫৪৬টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এ পর্যন্ত হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে ১৮ হাজার ৮৭৫ জনকে।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa