ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

স্বাস্থ্য

টি কে এস হেলথকেয়ারের অনুমোদন ভুয়া, ব্যবস্থা গ্রহণের নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
টি কে এস হেলথকেয়ারের অনুমোদন ভুয়া, ব্যবস্থা গ্রহণের নির্দেশ

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ‘টি কে এস হেলথকেয়ার লিমিটেড’ নামে একটি প্রতিষ্ঠানকে সারাদেশের প্রতিটি ইউনিয়ন পরিষদে করোনার র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট শুরু করার অনুমোদনপত্রটি ভুয়া বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

মঙ্গলবার (২০ জুলাই) স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে পাঠানো উপ-সচিব জাকিয়া পারভিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বাক্ষর জাল করে স্বাস্থ্যসেবা বিভাগের প্রশাসন-১ অধিশাখার নথি ও স্মারক নম্বর ব্যবহার করে টি কে এস হেলথকেয়ারের অনুকূলে কোভিড-১৯ র‌্যাপিড টেস্ট সংক্রান্ত যে চিঠিটি ইস্যু দেখানো হচ্ছে তা সম্পূর্ণ ভুয়া ও বানোয়াট। এটা সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপপ্রয়াস মাত্র। প্রকৃতপক্ষে এ বিষয়ে এ ধরনের কোনো পরিপত্র জারি করা হয়নি।

বিবৃতিতে আরও উল্লেখ করা হয়, সরকার যখন ব্যাপক আকারে বিনামূল্যে দেশব্যাপী কোভিড টেস্ট কার্যক্রম অব্যাহত ও চলমান রেখেছে সে মুহূর্তে একটি মহল তাদের হীন অপচেষ্টায় সরকারের উজ্জ্বল ভাবমূর্তি নষ্ট করার অপপ্রয়াসে লিপ্ত।

এ অনৈতিক ও বেআইনি কাজে জড়িতদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহণ করে গৃহীত ব্যবস্থা এ বিভাগকে অবহিত করার জন্য নির্দেশও দেওয়া হয়েছে এ বিবৃতিতে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
আরকেআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa