ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

করোনা ইউনিটের মেঝেতে টয়েলেটের পানি-বর্জ্য

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
করোনা ইউনিটের মেঝেতে টয়েলেটের পানি-বর্জ্য

বরিশাল: বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ইউনিটে টয়লেট থেকে বর্জ্যসহ পানি গড়িয়ে মেঝেতে ছড়িয়ে পড়ছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন রোগীর স্বজন ও স্বাস্থ্যকর্মীরা।

বুধবার (১৪ জুলাই) এ অবস্থা দেখা যায়।

করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীর স্বজন রাকিবুল ইসলাম জানান, বিকেল ৩টার পর থেকেই ইউনিটের নিচতলার ফ্লোরে টয়লেট থেকে পানি ছড়িয়ে পড়া দেখতে পান। পরে টয়েলেটের ভেতরে গিয়ে দেখতে পান সেখানে বর্জ্যসহ পানি উপচে ফ্লোরে আসছে।

টয়লেটের ভেতর থেকে উপচে পড়া পানির সঙ্গে বর্জ্যও আসছে বলে মামুন নামে অপর এক রোগীর স্বজনও জানিয়েছেন। তিনি জানান, সন্ধ্যা পর্যন্ত এগুলো পরিষ্কারে তেমন কোনো উদ্যোগ দেখা যায়নি। আর এগুলোর ওপর দিয়েই যাওয়া-আসা করতে হচ্ছে।

যদিও হাসপাতালের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলাম বলেন, বিষয়টি ইতোমধ্যেই শুনেছি। সমাধানে চেষ্টা করা হচ্ছে।

এদিকে অভিযোগ উঠেছে সদ্য সম্পন্ন হওয়া নতুন এ পাঁচতলা ভবনটির নির্মাণকাজ নিম্নমানের সামগ্রী দিয়ে করায় ব্যবহারের এক বছর পরেই এমন ত্রুটি দেখা দিয়েছে। তবে প্রকৌশল বিভাগ বলছে, ব্যবহারকারীরা টয়লেটে প্লাস্টিকের বিভিন্ন সামগ্রী ফেলায় তা আটকে এ অবস্থার সৃষ্টি হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
এমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa