ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সিলেটে একদিনে আরো ৯ মৃত্যু, আক্রান্ত ৪৩৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
সিলেটে একদিনে আরো ৯ মৃত্যু, আক্রান্ত ৪৩৩ ...

সিলেট: কঠোর ‘লকডাউন’ কাটেনি এখনো। অথচ মানুষের চলাচলে বিধি নিষেধ আরোপকালেও করোনার ভয়াবহতা কমছে না।

উপরন্তু কঠোর ‘লকডাউনের’ ১৪ তম দিনে আরো ৯ জনের মৃত্যু দেখলো সিলেট। নতুন করে আক্রান্ত হলেন ৪৩৩ জন।

বুধবার (১৪ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৯ জনের ৭ জনই সিলেট জেলার, দুই জন মৌলভীবাজারের বাসিন্দা। আর নতুন করে আক্রান্ত ৪৩৩ জনের মধ্যে সিলেট জেলার ২০৪ জন, সুনামগঞ্জে ৩২, হবিগঞ্জে ৯৮ ও মৌলভীবাজারে ৩৪ জন এবং সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ৬৫ জনের করোনা সনাক্ত হয়। পাশাপাশি র‍্যাপিড এন্টিজেন টেস্টে বিভাগে আরো ৬৪ জনের দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। তন্মধ্যে সিলেট জেলায় ১১ জন, সুনামগঞ্জের ২৬ জন, হবিগঞ্জের ২২ জন ও মৌলভীবাজারের ৫ জন।

অধিদপ্তরের তথ্য মতে, গত বছরের মার্চ থেকে এ পর্যন্ত বিভাগে ৩০ হাজার ৮৯১ জনের করোনা শনাক্ত হয়। পক্ষান্তরে বিভাগে করোনামুক্ত হয়েছেন ২৫ হাজার ৬১৮ জন। গত বছরের এপ্রিল থেকে ১৪ জুলাই পর্যন্ত সিলেট বিভাগে ৫৪৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় ৪৩৭, সুনামগঞ্জে ৩৯, হবিগঞ্জে ২৪ ও মৌলভীবাজারে ৪২ জন।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa