ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৩৭৫, মৃত্যু ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৩৭৫, মৃত্যু ৫

সিলেট: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৩৭৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময়ে নতুন করে মৃত্যু হয়েছে আরও ৫ জনের।

আক্রান্ত ৩৭৫ জনের মধ্যে রয়েছেন সিলেটে ২০২ জন, সুনামগঞ্জে ৪৪ জন, হবিগঞ্জে ৪০ জন, মৌলভীবাজারে ৩০ জন ও সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫৯ জন। এছাড়া আক্রান্তদের মধ্যে আইন-শৃঙ্খলা বাহিনীর ৬০ জন সদস্যও রয়েছেন।

এদিকে মৃত পাঁচ জনের মধ্যে রয়েছেন সিলেট দু’জন, সুনামগঞ্জে দু’জন ও হবিগঞ্জে একজন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, এ পর্যন্ত সিলেট বিভাগের চার জেলায় ২৯ হাজার ৯১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে রয়েছেন সিলেট জেলায় ১৭ হাজার ২৭৭ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৩৭৪ জন, হবিগঞ্জে ৩ হাজার ২১০ জন, মৌলভীবাজারে ৩ হাজার ৬৯১ জন ও ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ২ হাজার ৩৬৬ জন।

বিভাগটিতে এ পর্যন্ত সুস্থ হয়েছে ২৫ হাজার ১৬৫ জন। এর মধ্যে রয়েছেন সিলেট জেলায় ১৭ হাজার ২৬০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯০৫ জন, হবিগঞ্জে ২ হাজার ১৬৮ জন এবং মৌলভীবাজারে ২ হাজার ৮৩২ জন। করোনা আক্রান্ত হয়ে এখনো হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩৫০ জন। এরমধ্যে রয়েছেন সিলেটে ২৬৭ জন, সুনামগঞ্জে ৩৩ জন, হবিগঞ্জে সাত জন ও মৌলভীবাজারে ৪৩ জন।  

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের তথ্যমতে, গত বছরের এপ্রিল থেকে এ বছরের ১২ জুলাই পর্যন্ত মোট করোনায় ৫২৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে রয়েছেন সিলেট জেলায় ৪২৬ জন, সুনামগঞ্জে ৩৯ জন, হবিগঞ্জে ২৩ জন ও মৌলভীবাজারে ৪০ জন।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa