ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

মাদারীপুরে করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
মাদারীপুরে করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু

মাদারীপুর: মাদারীপুরে গত ৪৮ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৪৩ জন।

 

শনিবার (১০ জুলাই) বিকেল পর্যন্ত নতুন করে ১৬০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৩ হাজার ৫৭৩ জনে। জেলা সিভিল সার্জন কার্যালয় তথ্য নিশ্চিত করেছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ৪৮ ঘণ্টায় অ্যান্টিজেন ও আরটি–পিসিআর পদ্ধতিতে জেলায় ৪৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ১৬০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

নতুন শনাক্ত হওয়া ১৬০ জনের মধ্যে সদর উপজেলায় ৭৮, রাজৈরে ৪২, শিবচরে ২০ এবং কালকিনিতে ১৫ জন শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় আক্রান্ত ৩ হাজার ৫৭৩ জন। এর মধ্যে সদর উপজেলায় ১ হাজার ৫৬৫, কালকিনিতে ৫৩৮, রাজৈরে ৯৫০ এবং শিবচর উপজেলায় ৫২০ জন। নতুন করে আরো ৪ জনসহ করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় মোট ৪৩ জন মারা গেছেন। বর্তমানে আইসোলেশনে আছেন ৯৪৯ জন। এর মধ্যে হাসপাতালে ২২ জন এবং হোম আইসোলেশনে ৯২৭ জন।

মাদারীপুর সদর হাসপাতালের করোনা ফোকাল পার্সন ডা. মীর রায়হান বাংলানিউজকে বলেন, মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে করোনায় আক্রান্ত হয়ে ৩ জন এবং করোনা উপসর্গ নিয়ে একজন মারা গেছেন। মারা যাওয়া তিনজনের বয়স ৬০ বছর ও একজনের বয়স ৫০ বছর।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa