ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে আরও ১৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে আরও ১৩ জনের মৃত্যু

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় পাঁচ জনের মৃত্যু হয়েছে এবং দুই হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরও আট জনের ৷ এ সময়ের মধ্যে করোনা রোগী শনাক্ত হয়েছে ৯৭ জনের।  

শনিবার (১০ জুলাই) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হওয়া ব্যক্তিরা হলেন- বগুড়ার সারিয়াকান্দি উপজেলার আসাদুল (৪৭), গাবতলী উপজেলার দুলু মিয়া (৬৮), নাটোর জেলার হায়দার হোসেন (৫৫), জয়পুরহাট জেলার গোলাম রব্বানী (৫২), দিনাজপুর জেলার মোজাম্মেল হক (৫৫)। তাদের মধ্যে হায়দার ও আসাদুল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে, গোলাম রব্বানী সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে, মোজ্জামেল হক টিএমএসএস হাসপাতালে এবং দুলু মিয়া নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়া বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ৮ জনের মৃত্যু হয়েছে । ।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন, বাংলানিউজকে জানান, বগুড়া শমিজেক হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলার মোট ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৭৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে, এছাড়া বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৪৬টি নমুনার মধ্যে ২৪ জনসহ মোট ৯৭ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এনিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৫ হাজার ৫২৪ জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৩ হাজার ৪৫০ জন। এছাড়া নতুন পাঁচ জনসহ মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৪৬০ জনে এবং বর্তমানে করোনা আক্রান্ত চিকিৎসাধীন রয়েছে ১ হাজার ৬১৪ জন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa