ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

স্বাস্থ্য

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের আরএমও করোনায় আক্রান্ত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, এপ্রিল ১, ২০২১
মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের আরএমও করোনায় আক্রান্ত  মো. সাখাওয়াত হোসেন

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো. সাখাওয়াত হোসেনের করোনা আক্রান্ত হয়েছেন।  

বৃহস্পতিবার (০১ এপ্রিল) সকালে ঢাকার পিসিআর ল্যাব থেকে আসা নমুনার ফলাফলে তার করোনা শনাক্ত হয়।

 

বর্তমানে তিনি আইসোলেশনে আছেন। দুপুরের দিকে আরএমও সাখাওয়াত হোসেন নিজেই এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।  

তিনি বলেন, আমার নমুনার পিসিআর পরীক্ষায় পজিটিভ এসেছে। কিন্তু এন্টিজেন পরীক্ষায় নেগেটিভ এসেছে। আমি আবার নমুনা পরীক্ষার জন্য দেবো। পুনরায় নিশ্চিত না হওয়া পর্যন্ত আইসোলেশনে আছি। সকালে পিসিআর পরীক্ষার ফলাফল জানতে পারি। তবে, কিছু করোনা উপসর্গ থাকলেও আমি এমনিতে ভালো আছি।  

মুন্সিগঞ্জের সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) সাঈদ আল মামুন বাংলানিউজকে জানান, দুপুরে আরএমও সাখাওয়াত হোসেনের পরিবর্তে চিকিৎসক কুমার মৃদুল দাসকে দায়িত্ব পালনের জন্য বলা হয়েছে। বর্তমানে জেলায় সিভিল সার্জনসহ আরএমও আক্রান্ত আছেন।

উল্লেখ্য, বুধবার (৩১ মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী দেশে করোনার উচ্চ সংক্রমণের প্রকাশিত তালিকায় জেলাটির অবস্থান দ্বিতীয়। জেলায় সর্বমোট নমুনা পাঠানো হয়েছে ২৩ হাজার ৯৮৮টি। ২৩ হাজার ৪৪৪টি নমুনার ফলাফলে করোনা শনাক্ত এ পর্যন্ত ৪ হাজার ৭৩০ জন। এর মধ্যে সদর উপজেলায় ২ হাজার ২৪৯ জন, টঙ্গিবাড়ী ৩৪০ জন, সিরাজদিখান ৮০২ জন, লৌহজং ৪৬৬ জন, শ্রীনগর ৪৫৮ জন, গজারিয়া ৪১৫ জন।

সর্বমোট মৃত্যু হয়েছে ৬৯ জন। এর মধ্যে সদর উপজেলায় ৩৫ জন, টঙ্গিবাড়ী ৯ জন, সিরাজদিখান ৯ জন, লৌহজং ৮ জন, শ্রীনগর ৫ জন, গজারিয়া ৩ জন। সর্বমোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৪৫৯ জন। এর মধ্যে সদর উপজেলায় ২ হাজার ৯৯ জন, টঙ্গিবাড়ী ৩১৯ জন, সিরাজদিখান ৭৬৪ জন, লৌহজং ৪৪১ জন, শ্রীনগর  ৪৩২ জন, গজারিয়া ৪০৪ জন। জেলায় বাড়ি ও হাসপাতালে সর্বমোট ৬৪৩ জন কোয়ারেন্টিনে আছেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa