ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

রাজবাড়ীর এমপি কাজী কেরামত আলী সপরিবারে করোনা আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২১
রাজবাড়ীর এমপি কাজী কেরামত আলী সপরিবারে করোনা আক্রান্ত সংসদ সদস্য কাজী কেরামত আলী

রাজবাড়ী: রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী সপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি, তার সহধর্মিণী রেবেকা সুলতানা ও মেয়ে কানিজ ফাতেমা চৈতী রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (৩০ মার্চ)  বিষয়টি নিশ্চিত করে এমপি কন্যা কানিজ ফাতেমা চৈতী জানান, তিনিসহ তার বাবা ও মা সবাই করোনায় আক্রান্ত। তবে সবাই এখন অনেকটা সুস্থ। তিনি রাজবাড়ী জেলাসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী ও তার সহধর্মিণী রেবেকা সুলতানা ২৫ মার্চ এবং তাদের একমাত্র সন্তান কানিজ ফাতেমা চৈতী ২৭ মার্চ করোনায় আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালের ভর্তি হন।

এদিকে এমপির ভাই ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী জানান, রোববার (২৮ মার্চ) তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

এর আগে তার সহধর্মিণী রাবেয়া পারভীন স্বপ্না, ছেলে কাজী রাকিবুল হোসেন শান্তুনু ও শান্তুনুর সহধর্মিণী আফসানা নওমি তাকিনা করোনায় আক্রান্ত হন। বর্তমানে তারা ঢাকার বাসায় চিকিৎসাধীন এবং সবাই সুস্থ আছেন। তিনিসহ তার পরিবারের সবাই সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, মার্চ ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।