ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

স্বাস্থ্য

বিএসএমএমইউ’র নার্স নিয়োগের পরীক্ষা ১৬ অক্টোবর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২০
বিএসএমএমইউ’র নার্স নিয়োগের পরীক্ষা ১৬ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সিনিয়র স্টাফ নার্স নিয়োগের লিখিত পরীক্ষা আগামী ১৬ অক্টোবর অনুষ্ঠিত হবে।

ওই দিন সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত রাজধানী ঢাকার ইডেন মহিলা কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, আইডিয়াল কলেজ, সেন্টাল রোড, তেজগাঁও সরকারি বিজ্ঞান কলেজ, তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় এবং তেজগাঁও কলেজ ক্যাম্পাসে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বুধবার (০৭ অক্টোবর) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সেকশন অফিসার (জনসংযোগ) প্রশান্ত কুমার মজুমদার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এতে বলা হয়, কোনো অসাধু চক্র যাতে বিশ্ববিদ্যালয় তথা দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য পরীক্ষা কার্যক্রমে বিশৃঙ্খলা সৃষ্টিসহ বিভিন্ন গুজব ছড়িয়ে প্রতারণা বা জালিয়াতির পরিবেশ তৈরি না করতে পারে সে ব্যাপারে সতর্কতামূলক ব্যবস্থা নিতে ডিজিএফআই-এর মহাপরিচালক, এনএসআই-এর মহাপরিচালক, অতিরিক্ত মহা পুলিশ পরিদর্শক (এসবি), ডিএমপি কমিশনার বরাবরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে লিখিতভাবে অবহিত করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নার্স নিয়োগকে কেন্দ্র করে কোনো ধরনের অনৈতিক ও অবৈধ লেনদেন না করতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে। এছাড়া পরীক্ষা কেন্দ্রে পরীক্ষর্থীদেরকে মুখে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে লিখিত পরীক্ষায় অংশ নিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২০
পিএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa