bangla news

কিশোরগঞ্জে আরও ৮৬ জনের করোনা শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ৬:২১:০১ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: গত ২৪ ঘণ্টায় কিশোরগঞ্জে নতুন আরও ৮৬ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলাটিতে মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৮৩ জনে।

বুধবার (১৭ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে জেলার সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করছেন।

তিনি জানান, গত বুধবার (১০ জুন) জেলা থেকে নমুনা সংগ্রহ করে রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথের (আইপিএইচ) এমপিএমএল ল্যাবে পাঠানো হয়। এদের মধ্যে ২৩৪ জনের রিপোর্ট পাওয়া গেছে। 

এছাড়াও বৃহস্পতিবার (১১ জুন) ৩২ জনের ও রোববার (১৪ জুন) ৬০ জনের ও মঙ্গলবার (১৬ জুন) আরও দুই জনের নমুনা কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়। এদের মধ্যে মোট ৯৪ জনের রিপোর্ট পাওয়া গেছে। সব মিলিয়ে নতুন ৮৬ জন ও পুরাতন ১৫ জনের করোনা পজিটিভ আসে। নতুন আক্রান্ত ৮৬ জনের মধ্যে রয়েছেন ভৈরব উপজেলায় ২৪ জন, কিশোরগঞ্জ সদর উপজেলায় ২২ জন, কুলিয়ারচর উপজেলায় ১৫ জন, কটিয়াদী উপজেলায় ৭ জন, করিমগঞ্জ উপজেলায় ৫ জন, বাজিতপুর উপজেলায় ৪ জন, হোসেনপুর উপজেলায় ৩ জন, নিকলী উপজেলায় ৩ জন, তাড়াইল উপজেলায় ২ জন ও পাকুন্দিয়া উপজেলায় একজন। এনিয়ে জেলায় মোট এক হাজার ৮৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

এছাড়া বুধবার (১৭ জুন) গত ২৪ ঘণ্টা ২৫ জনসহ জেলায় মোট ৩৬২ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়েছেন এবং জেলায় মোট ১৮ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। বর্তমানে জেলার ৭০৩ জন ও অন্য জেলা থেকে আগত দু’জনসহ মোট ৭০৫ জন করোনা  রোগী ও ৮ জন রোগী নেগেটিভ/সাসপেক্টটেড আইসোলেশনে রয়েছেন। এর মধ্যে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে দু’জন করোনা রোগী ভর্তি আছেন। এছাড়া জেলায় ১১০ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৬২০ ঘণ্টা, জুন ১৮, ২০২০
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 06:21:01