ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

হেলথ অ্যাসোসিয়েশন বান্দরবানের সভাপতি শহিদুল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
হেলথ অ্যাসোসিয়েশন বান্দরবানের সভাপতি শহিদুল 

বান্দরবান: বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের বান্দরবান জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে শহিদুল ইসলাম টিপু ও সাধারণ সম্পাদক পদে মাহবুবুল আলমকে নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার (৩১ জানুয়ারি) বান্দরবান সদর হাসপাতালের কনফারেন্স কক্ষে আয়োজিত সভার মধ্য দিয়ে এ কমিটি গঠন করা হয়।  

সভায় বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন বান্দরবান জেলা শাখার সাতটি উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদকসহ উপস্থিত ছিলেন- অ্যাসোসিয়েশনের বিভিন্ন সদস্যরা।

সভায় বান্দরবানের বিভিন্ন উপজেলার স্বাস্থ্য সহকারী, সহকারী স্বাস্থ্য পরিদর্শক উপস্থিত ছিলেন।

কমিটি গঠনের দায়িত্বে ছিলেন সংগঠনের উপদেষ্টা ও আলীকদমের সহকারী স্বাস্থ্য পরিদর্শক ইয়াছিন শরীফ চৌধুরী, লামা উপজেলার সহকারী স্বাস্থ্য পরিদর্শক আমজাদ হোসেন চৌধুরী, আলীকদমের স্বাস্থ্য পরিদর্শক সলিল কান্তি ত্রিপুরাসহ প্রমুখ।

২০১৪ সালের ২৪ অক্টোবর বাংলাদেশ হেলথ অ্যাসিসট্যান্ট অ্যাসোসিয়েশন বান্দরবান শাখায় ২৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির মেয়াদ শেষ হওয়ায় শুক্রবার ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করে পুনরায় নতুন কমিটি গঠন করা হয়েছে।

সভায় আগামী এক মাসের মধ্যে নতুন সভাপতি-সাধারণ সম্পাদককে একটি ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার অনুরোধ করা হয় এবং ওই কমিটির মেয়াদ তিন বছর পর্যন্ত বহাল থাকবে বলে জানান সদ্য নির্বাচিত সভাপতি শহিদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।