bangla news

জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে নি সেন্টার চালু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৬ ৮:৫৮:৫০ পিএম
উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে চালু হয়েছে নি সেন্টার। যেখানে হাঁটু বিশেষজ্ঞ সার্জন ডা. সঞ্জয় সিনহা চিকিৎসা দেবেন।

শনিবার (২৬ অক্টোবর) এই নি সেন্টারের উদ্বোধন করা হয়।

আনুষ্ঠানিকভাবে নি সেন্টারের উদ্বোধন করেন জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসাপাতালের চেয়ারম্যান অধ্যাপক ডা. সরদার এ নাঈম।

জানা যায়, ঢাকার ধানমন্ডিস্থ ঝিগাতলা বাসস্ট্যাড সংলগ্ন (৫৫, সাতমসজিদ রোড) জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতাল অবস্থিত। এখানে হাঁটু বিশেষজ্ঞ সার্জন ডা. সঞ্জয় সিনহা প্রতি শনিবার থেকে বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত নিয়মিত বসবেন। এখানে হাঁটু ব্যাথার চিকিৎসা, অস্টিও আর্থাইটিস বা হাঁটু ক্ষয়রোগের চিকিৎসা, হাঁটুর জয়েন্ট প্রতিস্থাপনের চিকিৎসা, হাঁটুর লিগামেন্ট ইনজুরি বা রগ ছিড়ে যাওয়ার চিকিৎসা, হাঁটুর ডিফরমিটি বা বেঁকে যাওয়ার চিকিৎসা ও হাঁটুর ট্রমা বা আঘাতজনিত ইনজুরির চিকিৎসা করা হবে।

হাঁটু বিশেষজ্ঞ সার্জন ডা. সঞ্জয় সিনহা জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান– নিটোর (পঙ্গু হাসপাতাল) কনসালটেন্ট। তিনি মালয়েশিয়া থেকে এ. ও. মাস্টার্স এবং ভারত থেকে হাঁটুর ওপর উচ্চতর প্রশিক্ষণ নিয়েছেন।

সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে সঞ্জয় সিনহা বলেন, বাবার অনুপ্রেরণায় আমি ডাক্তারি পড়েছি। আমি সব সময় মানুষের জন্য কাজ করছি। তারই অংশ হিসেবে আমি এই নি সেন্টারের দায়িত্ব নিয়েছি।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
এসকে/এইচএডি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-10-26 20:58:50