bangla news

হবিগঞ্জে সাড়ে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২০ ৫:৪৮:০৪ পিএম
হবিগঞ্জের সিভিল সার্জনের সভাকক্ষে সংবাদ সম্মেলন/ছবি: বাংলানিউজ

হবিগঞ্জের সিভিল সার্জনের সভাকক্ষে সংবাদ সম্মেলন/ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: সারা দেশের মতো শনিবার (২২ জুন) হবিগঞ্জে ৩ লাখ ৫৪ হাজার ৫৩৭ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল। এ ক্যাম্পেইন সফল করতে মাঠে কাজ করবে প্রায় সাড়ে ৬ হাজার স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী এবং স্বেচ্ছাসেবক।

হবিগঞ্জের সিভিল সার্জন ডা. সুচীন্ত চৌধুরী বৃহস্পতিবার (২০ জুন) তার সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

তিনি আরো জানান, ৬ থেকে ১১ মাস বয়সী ৪২ হাজার ৮৭৫ এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৩ লাখ ১১ হাজার ৬৬০ শিশুকে ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। যা সফল করতে ৩৩০ জন স্বাস্থ্য বিভাগের মাঠকর্মী, পরিবার পরিকল্পনা বিভাগের ৫২০, ২১৫ জন সিএইচপি ও ৩ হাজার ৭৮৮ জন স্বেচ্ছাসেবক কাজ করবেন।
 
হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগ আশা করছে, ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে এবার লক্ষ্যমাত্রা পূরণ হবে। এ ব্যাপারে সবার সহযোগিতা কামনা করেন তিনি। 

সংবাদ সম্মেলনে উপস্থিত হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরী বাস স্টপেজ, রেল স্টেশনসহ বিভিন্ন পাবলিক প্লেসে টিকা খাওয়ানোর জন্য স্বাস্থ্য বিভাগকে পরামর্শ দেন।
 
উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন সুমন বশাক, সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকনসহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।
 
বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুন ২০, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-20 17:48:04