bangla news

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের ফ্রি প্লাস্টিক সার্জারি ক্যাম্পের উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১১-২১ ৮:৩৩:৪১ এএম

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে সম্প্রতি মুন্সীগঞ্জের সরকারি সদর জেনারেল হাসপাতালে ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের জন্য পাঁচ দিনব্যাপী ফ্রি প্লাস্টিক সার্জারি ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

ঢাকা: যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে সম্প্রতি মুন্সীগঞ্জের সরকারি সদর জেনারেল হাসপাতালে ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের জন্য পাঁচ দিনব্যাপী ফ্রি প্লাস্টিক সার্জারি ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পের উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ।
 
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের পরিচালক সাখাওয়াত আবু খায়ের মোহাম্মদ।  

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. বনদীপ লাল দাস, মুন্সীগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাহফুজুর রহমান, নেদারল্যান্ডসের চিকিৎসক দলের নেতা অ্যারানে ডি জেং এবং নেদারল্যান্ডসের চিকিৎসক দলের প্রধান সার্জন ভ্যান্ডার হর্স্ট।

সার্জারি ক্যাম্পের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের সার্জারি বিভাগের রেজিস্ট্রার ডা. কাজী মো. হান্নানুর রহমান।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মতিয়র রহমান ধন্যবাদ জ্ঞাপন করেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-11-21 08:33:41