[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ মাঘ ১৪২৫, ১৭ জানুয়ারি ২০১৯
bangla news

ডা. দেবী শেঠি ৩ মাসে ১ দিন হলেও রাজশাহীতে আসবেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০১ ৮:০৪:৪৫ পিএম
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী তথা উত্তরাঞ্চলের মানুষের চিকিৎসাসেবার জন্য প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ভারতের নারায়না ইন্সটিটিউট অব কার্ডিয়াক সায়েন্সের চিকিৎসক দেবী শেঠিকে তিন মাস পর পর একদিন হলেও রাজশাহীতে আনার প্রতিশ্রুতি দিয়েছেন সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বৃহস্পতিবার (০১ নভেম্বর) বিকেলে মহানগরীর লক্ষ্মীপুরে ‘নারায়না ই-হেলথ সেন্টার’ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, ডিজিটাল বাংলাদেশ হিসেবে আমরা অনেক দূর এগিয়েছি। তার একটি উদাহরণ হলো এই ই-হেলথ সেন্টার উদ্বোধন।

মেয়র বলেন, রাজশাহীতে দীর্ঘদিনেও শিল্পায়ন হয়নি। এখন আমার শিল্পায়ন করার পরিকল্পনা আছে। তবে আমরা চিকিৎসাসেবা দিয়ে রাজশাহীকে বাঁচিয়ে রাখতে চাই।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ডা. দেবাশীষ রায়, অ্যাডভোকেট আরমান আলী, স্থানীয় আওয়ামী লীগ নেতা শাহ আলমগীর প্রমুখ।

সংশ্লিষ্টরা জানান, এখন থেকে এই ‘নারায়না ই-হেলথ সেন্টার’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চিকিৎসকের সঙ্গে কথা বলা যাবে। কেবল তা-ই নয়, ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভারতের বিখ্যাত ডা. দেবী শেঠির রোগীরা রাজশাহী থেকেই পরবর্তী চিকিৎসা-পরামর্শ সেবা নিতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৮
এসএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14