[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ মাঘ ১৪২৫, ১৮ জানুয়ারি ২০১৯
bangla news

বিনামূল্যে ছানি অপারেশনের সুযোগ বসুন্ধরা আই হসপিটালে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২৬ ৪:০৭:৩১ পিএম
বসুন্ধরা আই হসপিটালের বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প | ছবি: অনিক খান

বসুন্ধরা আই হসপিটালের বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প | ছবি: অনিক খান

ময়মনসিংহ: চোখের ছানি সমস্যায় আক্রান্ত কমপক্ষে ৮০ জন রোগীকে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের সুযোগ করে দিচ্ছে বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট।

শুক্রবার (২৬ অক্টোবর) ভারইল গন্ডগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল ৯টা থেকে দুপুর ১টা এবং দুপুর ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ সেন্টার ও ভিশন কেয়ার ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প পরিচালিত হয়। 

চক্ষু ক্যাম্প পরিচালনা কমিটির আহ্বায়ক জালাল আকন্দ ও যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা এ কে এম ছলিম উল্লাহ মানিক এ ফ্রি ক্যাম্প পরিচালনা করেন।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কৃষিবিদ ডা. শফিউল আহাদ সর্দার। চিকিৎসক হিসেবে ছিলেন বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের ডা. এম এ খালেক ও ডা. ফয়জুল ইসলাম।

ক্যাম্পের সার্বিক তত্ত্বাবধানে থাকা ডা. শফিউল আহাদ সর্দার বাংলানিউজকে জানান, দিনমান এ চক্ষু চিকিৎসা ক্যাম্পে প্রায় ৬ শতাধিক রোগীকে চক্ষু চিকিৎসা ও প্রাথমিক সেবা দেওয়া হয়েছে। 

এর মধ্যে ৮০ জন রোগীকে চোখের ছানি সমস্যায় বাছাই করা হয়েছে। তাদের পরবর্তীতে বসুন্ধরা আই হসপিটালে পর্যায়ক্রমে অপারেশন করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮ 
এমএএএম/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14