ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আজমপুরকে হারিয়ে শেষ আটে বসুন্ধরা কিংস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
আজমপুরকে হারিয়ে শেষ আটে বসুন্ধরা কিংস

প্রথম ম্যাচে ফকিরেরপুলকে ১৪-০ ব্যবধানে বিধ্বস্ত করে স্বাধীনতা কাপ শুরু করার পর দ্বিতীয় ম্যাচে আজমপুরকে হারিয়ে শেষ আট নিশ্চিত করেছে বসুন্ধরা কিংস। একইসঙ্গে গ্রুপের শীর্ষস্থানও দখল করেছে দলটি।

শুক্রবার গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে স্বাধীনতা কাপের ‘বি’ গ্রপে আজমপুর এফসি উত্তরাকে ৩-০ ব্যবধানে হারায় বসুন্ধরা কিংস। প্রথমার্ধে দলটিকে এগিয়ে নেন রাকিব হোসাইন, বিরতির পর আরও দুই গোল করে বড় জয় নিশ্চিত করেন দোরিয়েলতন গোমেস।

ম্যাচের শুরু থেকেই নবাগত আজমপুরকে চাপে রাখে কিংস। দারুণ সব আক্রমণে একাদশ মিনিটেই এগিয়ে যায় দলটি। রবসন রবিনিয়োর থ্রু পাস ধরে বক্স থেকে প্রতিপক্ষ গোলরক্ষকে পরাস্ত করে নিখুঁত শটে বল জালে জড়ান রাকিব হোসেন। এরপর প্রথমার্ধে আরও কয়েকটি আক্রমণ শানায় অস্কার ব্রুজোনের শিষ্যরা। তবে আর গোল পাওয়া হয়নি।

বিরতির পর খেলতে নেমে ৫৭তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান আরও বাড়ান দোরিয়েলতন গোমেস। ম্যাচ শেষে যোগ করা সময়ে আরও একটি গোল করে দলের স্কোরলাইন ৩-০ করে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।  

দিনের আরেক ম্যাচে মুন্সীগঞ্জে ফকিরেরপুলকে ৪-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। টানা দুই জয়ে শেষ আট নিশ্চিত হয়েছে তাদেরও। প্রথম ম্যাচে আজমপুরকে ২-১ ব্যবধানে হারিয়েছিল আবাহনী।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।