ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কোপার সময় বার্সার জার্সি সঙ্গে ছিল মেসির, তুলতে চেয়েছেন ছবিও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
কোপার সময় বার্সার জার্সি সঙ্গে ছিল মেসির, তুলতে চেয়েছেন ছবিও

জীবনের বেশির ভাগ সময়ই কাটিয়ে দিয়েছেন ক্লাবটিতে। লিওনেল মেসির হৃদয়ের বড় অংশজুড়েই নিশ্চয়ই ছিল বার্সেলোনা।

অথচ ২০২১ সালে দেশের হয়ে কোপা আমেরিকা জেতার কিছুদিন পরই তার সঙ্গে শেষ হয়ে গেছে কাতালান ক্লাবটির সম্পর্ক। যদিও মেসি চাইতেন এখানেই থেকে যেতে।  

কতটা? এর প্রমাণই যেন মিলল জাতীয় দলে তার সতীর্থ সার্জিও আগুয়েরোর কথায়। মেসির সঙ্গে একই ক্লাবে খেলতে যিনি ম্যানচেস্টার সিটি ছেড়ে যোগ দিয়েছিলেন বার্সেলোনায়। ক্লাবটিতে এসে প্রিয় বন্ধুকে পাননি। এর কিছুদিন পর হৃদরোগে আক্রান্ত হয়ে ফুটবলই ছেড়ে দিতে হয়েছে আগুয়েরোকে।  

২০২১ সালে কোপা আমেরিকা জিতে ২৮ বছর পর আন্তর্জাতিক শিরোপা উঁচিয়ে ধরেছে আর্জেন্টিনা। ওই দলের সদস্য ছিলেন আগুয়েরোও। টুর্নামেন্টের একটি স্মৃতির কথাই শুনিয়েছেন তিনি। মেসি নাকি সে সময় আশা নিয়ে বসেছিলেন, বার্সার সঙ্গে চুক্তি নবায়ন হয়ে গেছে তার।

নিজের রুমে মেসির বার্সার জার্সি রাখার কথা জানিয়ে আগুয়েরো বলেছেন, ‘‘আমরা তখন কোপা আমেরিকা খেলছি- তার রুমে বার্সার জার্সি রাখা ছিল। তিন-চারদিন পরপরই সে আমাকে বলতো, ‘আমার মনে হয় চুক্তিটা নবায়ন হয়ে গেছে, চলো বার্সার জার্সির সঙ্গে একটা ছবি তুলে ফেলি। ’’

বাংলাদেশ সময় : ১২৩৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।