ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসি-এমবাপ্পের নৈপুণ্যে পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
মেসি-এমবাপ্পের নৈপুণ্যে পিএসজির জয়

পুরো ম্যাচে আধিপত্য করল পিএসজি। নেইমারের অনুপস্থিতিতে আক্রমণভাগে আলো ছড়ালেন লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে।

মেসি-এমবাপ্পের নৈপুণ্যে শুক্রবার রাতে এজাকসিও'র বিপক্ষে ৩-০ গোলের জয় পেল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এ জয়ের মধ্য দিয়ে লিগের শীর্ষ স্থানে নিজেদের জায়গাটি আরও পাকা করে নিলো গতবারের লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

মেসি ও এমবাপ্পের সঙ্গে কার্লোস সোলেরকে নিয়ে আক্রমণ সাজান পিএসজি কোচ ক্রিস্টফ গালতিয়ের। এমবাপ্পে করেছেন জোড়া গোল, আর মেসি করেছেন জোড়া অ্যাসিস্ট। মেসি একটি গোল পেয়েছেন, এমবাপ্পেও করেছেন একটি অ্যাসিস্ট। ম্যাচের ২৪তম মিনিটে মেসির পাসে গোল করে দলকে ১-০ তে এগিয়ে দেন এমবাপ্পে। লিড নিয়েই বিরতিতে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধেও নিজেদের আধিপত্য ধরে রাখে মেসিরা। ৭৯তম মিনিটে এমবাপ্পের বাড়ানো বলে প্রতিপক্ষ গোলরক্ষককে কাটিয়ে দারুণ এক গোল করেন মেসি। এর ৩ মিনিট পরই আর্জেন্টাইন অধিনায়কের পাসে দলের তৃতীয় ও নিজের দ্বিতীয় গোলটি করেন এমবাপ্পে। এই জয়ের ফলে ১২ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করল পিএসজি। ১১ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে দুইয়ে লরিয়েন্ট। ১২ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ১৮ নম্বরে  এজাকসিও।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।