ঢাকা, শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

অবশেষে ঘুম ভাঙলো বাফুফের, শুভেচ্ছা জানালো ফেসবুকে

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
অবশেষে ঘুম ভাঙলো বাফুফের, শুভেচ্ছা জানালো ফেসবুকে

দেশের ফুটবলে নতুন এক ইতিহাস লিখেছে নারী ফুটবল দল। নেপালের দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে নেপালকে ৩-১ গোলে হারিয়ে  ইতিহাস গড়েছেন সাবিনা কৃষ্ণারা।

প্রথমবারের মত নারী সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বাংলাদেশ। শিরোপা জয়ের পর নেটিজেনদের প্রশংসায় ভাসছে নারী ফুটবল দল। তবে অদ্ভুত এক নির্লিপ্ততা ছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ফেসবুক পেজে।

বাংলাদেশ দশ শিরোপা জয়ের পর প্রায় দুই ঘণ্টা পেরিয়ে গেলেও ফেসবুকে কোনও পোস্ট ছিল না বাফুফের। প্রায় দুই ঘণ্টা পর বাফুফের পোস্ট আসে; কত মিনিটে কে গোল করেছে- এমন প্রাথমিক পরিসংখ্যান সংবলিত এক পোস্ট। ছিল দায়সারা এক পোস্ট। কেবল ম্যাচের পরিসংখ্যানকে এমনই সংক্ষিপ্ত পরিসরে তুলে ধরা হয়েছে যে, বয়সভিত্তিক কোনো আসরের গ্রুপ পর্যায়ের ম্যাচেও ঠিক এমনভাবেই জানানো হয় ম্যাচের ফলাফল।

পরবর্তীতে সেই পোস্টের কমেন্টে ক্ষোভ ঝাড়েন সমর্থকরা। ম্যাচ শেষ হওয়ার প্রায় তিন ঘণ্টা পরে সেই পোস্ট এডিট করে বাফুফে। সেখানে অভিনন্দন বার্তা জানায় বাফুফে। তবে সেখানেও ছিল দায়সারা ভাব। পোস্টে লেখা ছিল , বাংলাদেশ মহিলা জাতীয় ফুটবল দল ‘সাফ ওমেন্স চ্যাম্পিয়নশীপ ২০২২’ এ অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সম্মানিত সভাপতি কাজী মোঃ সালাহউদ্দীন ও বাফুফে এর কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। ’

কমেন্টে এক সমর্থক বলেন, এই পোস্ট লিখতেই এতক্ষণ লাগলো!!?? খুব উপকার করলেন দাদা। আরেক সমর্থক লিখেছেন, ফেডারেশনেরে মাত্র ঘুম ভাঙলো চ্যাম্পিয়ন হইছে ৩ ঘণ্টা আগে। মাত্র পোস্ট করলো। এইজন্যই বাংলাদেশের খেলার প্রতি মানুষের আগ্রহ থাকে না।

বাংলাদেশ সময়: ০১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa