ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

ফুটবল

বিমানের জরুরি অবতরণ: সুস্থ আছেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, জুন ২২, ২০২২
বিমানের জরুরি অবতরণ: সুস্থ আছেন নেইমার

নিজের বোন ও বান্ধবী নিয়ে নিজস্ব বিমানে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাতে গিয়েছিলেন নেইমার। ফিরে আসার পথে যান্ত্রিক ত্রুটির কারণে বিমানটি জরুরি অবতরণ করে।

এই খবরে ফুটবল বিশ্বে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে ইতোমধ্যে ব্রাজিলিয়ান এই তারকা জানিয়ে দিয়েছেন, সুস্থ আছেন সবাই।

সোমবার (২০ জুন) পর্যন্ত বান্ধবী ব্রুনো বিয়ানকার্দি ও বোন রাফায়েলা সান্তোসকে নিয়ে যুক্ররাষ্ট্রে ছুটি কাটিয়েছিলেন নেইমার। মঙ্গলবার (২১ জুন) সেখান থেকে ফেরার পথে বিপর্যয়ে পড়েন ব্রাজিলিয়া এই ফরোয়ার্ড। তার ব্যক্তিগত বিমানে গোলযোগ দেখা দেওয়ায় সেটি ব্রাজিলের উত্তরাঞ্চলীয় শহর বোয়া ভিস্তায় জরুরি অবতরণ করে। খবরটি পাওয়ার পর আতঙ্কে থাকে পিএসজি ফরোয়ার্ডের সমর্থকরা।

বিমানে সমস্যা দেখা দেওয়ার ব্যাপারে নেইমারের এজেন্সির পক্ষ থেকে জানানো হয়েছে, বিমানের উইন্ডশিল্ড ওয়াইপারে কিছুটা সমস্যা দেখা দেওয়ায় সতর্কতার অংশ হিসেবে জরুরি অবতরনের সিদ্ধান্ত নেন পাইলট। নেইমারের সঙ্গে তার বোন ও বান্ধবীও এ সময় বিমানে ছিলেন বলে বিবৃতিতে জানানো হয়।

পরবর্তীতে অবশ্য নেইমার এক বার্তায় জানিয়েছেন তিনি সুস্থ আছেন, ‘আপনাদের সব বার্তার জন্য ধন্যবাদ এবং সবকিছু ঠিক আছে। আমরা ইতোমধ্যে বাড়ির উদ্দেশ্যে যাত্রা করেছি। মাঝের ঘটনাটা ছোট্ট একটা ভয়ের, তেমন কিছু নয়। সবাই ভালো আছি এবং একত্রে আছি। ’

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জুন ২২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa