ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

বন্ধুর স্ত্রীর মৃত্যুতে শোকাহত রোনালদো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
বন্ধুর স্ত্রীর মৃত্যুতে শোকাহত রোনালদো সবার ডানে রোনালদোর বন্ধু সেমেদোর স্ত্রী সোরাইয়া

শোকে ভেঙে পড়েছেন ফুটবল বিশ্বের তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে কাছের এক বন্ধুর স্ত্রীর মৃত্যুর খবর জানিয়ে শোক প্রকাশ করেন ম্যানচেস্টার ইউনাটেডের এই ফরোয়ার্ড।

পর্তুগালের ক্লাব ভিতোরিয়া সেতুবালে খেলা রোনালদোর বন্ধু হোসে সেমেদোর স্ত্রী সোরাইয়া সম্প্রতি মারা যান। আর এই খবরে বেশ আঘাত পেয়েছেন রোনালদো। তিনি একটি ছবি পোস্ট করেন, যেখানে বন্ধু, তার স্ত্রী, রোনালদোর স্ত্রী জর্জিনা রদ্রিগেস ও তারই ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়র রয়েছে।

ছবির ক্যাপশনে রোনালদো লিখেন, এমন কিছু সময় আসে যখন সবকিছু পেছনে চলে যায়, এমনকি ফুটবলও। গত সপ্তাহে আকস্মা দারুণ এক মানুষ আমাদের ছেড়ে চলে গেছে। আমাদের প্রিয় সোরাইয়া, অসাধারণ একজন মা ও আমার জীবনের সেরা বন্ধুর স্ত্রী।

তিনি আরও লিখেন, হোসে সেমেদো ও তার পরিবারের এই কষ্ট কোনো কিছুতেই মোছা সম্ভব না। তবে আমরা একসঙ্গে আছি, আজ ও সবসময়। এই সময়টা বেশ কষ্টের। ওপারে ভালো থেকো বন্ধু। আমরা তোকে কখনোই ভুলবো না।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa