ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

আর্জেন্টিনার নতুন জার্সিতে ম্যারাডোনাকে স্মরণ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
আর্জেন্টিনার নতুন জার্সিতে ম্যারাডোনাকে স্মরণ

দিয়েগো ম্যারাডোনাকে শ্রদ্ধা জানাতে নতুন জার্সি প্রকাশ করেছে আর্জেন্টিনা। প্রয়াত আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলারের ছবি দেশটির জার্সিতে রাখা হয়েছে।

আর লিওনেল মেসির গায়ে সেই জার্সির ছবি দেখে প্রশংসায় ভাসছে সোশ্যাল সাইট। জার্সির ছবি ভাইরাল হতেও সময় লাগেনি। নীল-সাদা রংয়েই আর্জেন্টিনার জার্সি তৈরি হয়েছে। কিন্তু নকশায় এসেছে পরিবর্তন।

জার্সির পেছনে থাকা সংখ্যার ওপর ম্যারাডোনার বিশ্বকাপ ধরে থাকার ছবি যোগ করা হয়েছে। জানা গেছে, এই জার্সি পরেই আসন্ন কোপা আমেরিকা এবং কাতার বিশ্বকাপে খেলবে আর্জেন্টিনা।

দুই দিন আগে জাপানের অনূর্ধ্ব-২৩ দলের বিরুদ্ধে আর্জেন্টিনার অনূর্ধ্ব-২৩ দলের খেলায় প্রথমবার এই জার্সি উন্মোচন করা হয়। সেদিন ম্যারাডোনা ছাড়াও প্রয়াত কোচ আলেহান্দ্রো সাবেয়া এবং লিওপোল্দো জাসিন্তো লুকেকেও শ্রদ্ধা জানানো হয়।

অনূর্ধ্ব-২৩ দলের কোচ ফার্নান্দো বাতিস্তা বলেছেন, 'দিয়েগো ম্যারাডোনা আমাদের সবার আদর্শ। প্রথম দল হিসেবে টি-শার্টের সাহায্যে তাকে শ্রদ্ধা জানাতে গিয়ে সবাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। '

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।