ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

কষ্টের জয়ে শীর্ষ চারে ফিরল ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
কষ্টের জয়ে শীর্ষ চারে ফিরল ম্যানসিটি

ফিল ফোডেনের একমাত্র গোলে জিতে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষ চারে ফিরেছে ম্যানচেস্টার সিটি। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নকে ১-০ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে বিরতির আগে দলকে এগিয়ে নেন ফোডেন। বাঁ দিক থেকে ডে ব্রুইনের পাস ধরে ডি-বক্সে ঢুকে ডান পায়ের নিচু শটে ঠিকানা খুঁজে নেন এই ইংলিশ মিডফিল্ডার।

অবশ্য ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পেয়েছিল সিটি। কিন্তু যোগ করা সময়ে ডি-বক্সে ডে ব্রুইনেকে সফরকারী গোলরক্ষক ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তবে স্পট কিকে বল উড়িয়ে মেরে হতাশ করেন রাহিম স্টার্লিং।

লিগে ১৬ ম্যাচে নয় জয় ও পাঁচ ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে তিনে উঠেছে সিটি। ১৭ ম্যাচে তাদের সমান পয়েন্ট করে নিয়ে লেস্টার সিটি চারে ও এভারটন পাঁচে আছে। ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে শিরোপাধারী লিভারপুল দুইয়ে, ৩৬ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড শীর্ষে আছে। ১৮ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে ১৮তম স্থানে আছে ব্রাইটন।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।