ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

ফুটবল

দুর্দান্ত কামব্যাকের গল্প লিখে টটেনহামকে রুখে দিল ওয়েস্ট হাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
দুর্দান্ত কামব্যাকের গল্প লিখে টটেনহামকে রুখে দিল ওয়েস্ট হাম সমতায় ফেরা ওয়েস্ট হাম খেলোয়াড়দের উল্লাস

শুরুতে তিন গোলে এগিয়ে থাকার পর টটেনহামও হয়তো ভাবেনি নিজেদের মাঠে এমন এক হোঁচট খেতে হবে তাদের। দুর্দান্ত কামব্যাকের গল্প লিখে স্পার্সদের বিপক্ষে ৩-৩ ব্যবধানে ড্র করেছে ওয়েস্ট হাম।

ম্যাচের প্রথম মিনিটে হ্যারি কেনের পাস থেকে টটেনহামকে এগিয়ে দিয়েছিলেন সন হিয়ু-মিন। প্রথমার্ধ শেষ হওয়ার আগে ওয়েস্ট হামের জালে আরও দুই গোল পাঠায় স্পার্সরা। ৮ ও ১৬তম মিনিটে জোড়া গোল করেন কেন।  

এই ব্যবধান ধরে রেখে ম্যাচের শেষদিকে পৌঁছে গিয়েছিল হোসে মরিনহোর শিষ্যরা। কিন্তু কে জানতো ফুটবল বিধাতা ম্যাচের ফলাফল অন্যরকম লিখে রেখেছেন! 

৮২তম মিনিটে ফাবিয়ান বালবুয়েনার একটি গোল শোধ করার পরই জ্বলে ওঠে ওয়েস্ট হাম। ৮৫তম মিনিটে নিজেদের ভুলে প্রতিপক্ষকে গোল উপহার দেয় টটেনহাম। ডেভিনসন সানচেজের আত্মঘাতি গোলে ম্যাচে ফেরাটা আরও সহজ হয় ওয়েস্ট হামের জন্য। এরপর অতিরিক্ত চতুর্থ মিনিটে ম্যানুয়েল লানজিনির গোলে সমতায় ফেরে স্পার্সদের তিন পয়েন্ট কেড়ে নেয়ে তারা।  

দ্বিতীয় স্পেলে লন্ডনে আসা গ্যারেথ বেলকে টটেনহামের সেই চিরচেনা জার্সিতে দেখা গেলো। কিন্তু ওয়েলস উইঙ্গার স্মরণীয় করে রাখতে পারেননি ম্যাচটি।  

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa