ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

ফুটবল

ইব্রার দুর্দান্ত পারফর্মে ম্যানইউর জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
ইব্রার দুর্দান্ত পারফর্মে ম্যানইউর জয় মাখিতারানের ম্যাজিকাল শট-ছবি:সংগৃহীত

জ্লাতান ইব্রাহিমোভিচের দুর্দান্ত পারফরম্যান্সে ইংলিশ প্রিমিয়ার লিগে সান্ডারল্যান্ডের বিপক্ষে ৩-১ ব্যবধানের জয় তুলে নিল ম্যানচেস্টার ইউনাইটেড। আর এ ম্যাচ শেষে টানা চার খেলায় জয় দেখলো হোসে মরিনহোর শিষ্যরা।

ঢাকা: জ্লাতান ইব্রাহিমোভিচের দুর্দান্ত পারফরম্যান্সে ইংলিশ প্রিমিয়ার লিগে সান্ডারল্যান্ডের বিপক্ষে ৩-১ ব্যবধানের জয় তুলে নিল ম্যানচেস্টার ইউনাইটেড। আর এ ম্যাচ শেষে টানা চার খেলায় জয় দেখলো হোসে মরিনহোর শিষ্যরা।

 

সোমবার রাতে ঘরের মাঠ ওল্ড ট্রাফোডে তলানির দল সান্ডারল্যান্ডকে আতিথিয়েতা জানায় ম্যানইউ। আর সুইডিশ তারকা ইব্রা ম্যাচে একটি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করান আরও দুটি গোল। ৩৯ মিনিটে ডেলে ব্লাইন্ড গোলের সূচনা করেন।

তবে দ্বিতীয় গোলটি পেতে রেড ডেভিলসদের অপেক্ষা করতে হয়েছে ৮২ মিনিট পর্যন্ত। পল পগবার পাসে লিড দ্বিগুন করেন ইব্রা। আর ৮৬ মিনিটে হেনরিক মাখিতারানের ম্যাজিকাল শটে লিড ৩-০ করে স্বাগতিকরা। ইব্রার পাস থেকে ব্যাক ভল্যি দিয়ে গোল করেন মাখিতারান।  

কিন্তু ম্যাচের ইনজুরি সময়ে সান্ডারল্যান্ড ফুটবলার ফ্যাবিও বরিনি একটি গোল শোধ করেন। তবে বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৩-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে মরিনহোর শিষ্যরা।

এ জয়ের ফলে ১৮ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ছয়ে রইল ম্যানইউ। সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, ২৭ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa