ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ফুটবল

চট্টগ্রাম আবাহনী-মুক্তিযোদ্ধা পয়েন্ট ভাগাভাগি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
চট্টগ্রাম আবাহনী-মুক্তিযোদ্ধা পয়েন্ট ভাগাভাগি চট্টগ্রাম আবাহনী-মুক্তিযোদ্ধার মধ্যকার ম্যাচের দৃশ্য/ছবি: সংগৃহীত

চলমান ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে শিরোপার অন্যতম দাবীদার চট্টগ্রাম আবাহনীকে। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে বন্দর নগরীর ক্লাবটি। এতে করে শিরোপা নিশ্চিতের পথ থেকে এখন অনেকটাই দূরে চট্টগ্রামের দলটি।

ঢাকা: চলমান ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে শিরোপার অন্যতম দাবীদার চট্টগ্রাম আবাহনীকে। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে বন্দর নগরীর ক্লাবটি।

এতে করে শিরোপা নিশ্চিতের পথ থেকে এখন অনেকটাই দূরে চট্টগ্রামের দলটি।

সোমবার (২৬ ডিসেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে এগিয়ে গিয়েও জিততে পারেনি চট্টগ্রাম আবাহনী।

২১তম রাউন্ডের ম্যাচে শুরুতেই গোলের সুযোগ পেয়েছিল আবাহনী। তবে, গোলবারের বাইরে দিয়ে বল পাঠিয়ে হতাশ হন মামুনুল ইসলাম। ম্যাচের ৩৩তম মিনিটে ঠিকই গোল আদায় করে নেন মামুনুল। নিজের কর্নার কিক থেকেই গোল আদায় করেন তিনি। বাতাসে ভেসে যাওয়া বলটি গোলবারের দ্বিতীয় পোস্টে লেগে জালে জড়ায়।

বিরতির আগে সমতায় ফিরতে পারেনি মুক্তিযোদ্ধা। তবে, বিরতির ঠিক পরেই খেলার ৪৮তম মিনিটে সমতায় ফিরে মুক্তিযোদ্ধা। জাভেদ খানের গোলে ম্যাচে ফেরে মুক্তিযোদ্ধা।

ম্যাচের বাকি সময় আর কোনো দল কোনো গোলের দেখা পায়নি। এই ড্রয়ের পর ২১ ম্যাচ খেলা চট্টগ্রাম আবাহনীর পয়েন্ট বেড়ে দাঁড়ালো ৪৪। পয়েন্ট বাড়লেও তাতে হতাশা থাকছে শিরোপা থেকে দূরে সরে যাওয়ায়। ২১ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে মুক্তিযোদ্ধা। পরের ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ঢাকা আবাহনী জিততে পারলেই শিরোপা নিশ্চিত করবে দলটি।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, ২৬ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।