ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অনূর্ধ্ব-১৪ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন বিকেএসপি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
অনূর্ধ্ব-১৪ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন বিকেএসপি তৃণমূল কাপ অনূর্ধ্ব-১৪ ফুটবল টুর্নামেন্ট/ছবি: সংগৃহীত

বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র, বরিশালে অনুষ্ঠিত হয়ে গেল তৃণমূল কাপ অনূর্ধ্ব-১৪ ফুটবল টুর্নামেন্ট ২০১৬ এর ফাইনাল খেলা।

ঢাকা: বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র, বরিশালে অনুষ্ঠিত হয়ে গেল তৃণমূল কাপ অনূর্ধ্ব-১৪ ফুটবল টুর্নামেন্ট ২০১৬ এর ফাইনাল খেলা।

প্রথমবারের মতো অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় বিকেএসপি ২-০ গোলের ব্যবধানে বরিশাল বিভাগের মেহেরুননেচ্ছা ফুটবলে একাডেমিকে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

বিজয়ী দলের এলমান ও হৃদয় খেলার দ্বিতীয়ার্ধে গোল দু’টি করেন।

সাতদিন ব্যাপী অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় বিকেএসপির দু’টি ও বিভাগীয় ক্রীড়া সংস্থার আটটি দলসহ মোট দশটি দল অংশগ্রহণ করে।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে মেডেল ও ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব জনাব মো. আখতার উদ্দিন আহমেদ। আরও উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মিসেস জেবুন্নেসা আফরোজ, বরিশালের ডিআইজি জনাব শেখ মারুফ হাসান এবং বিকেএসপি’র মহাপরিচালক ব্রি. জেনারেল মো: সামছুর রহমান, বিজিবিএম, পিবিজিএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ২৫ ডিসেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।