ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রেকর্ড দামে রুনিকে নিতে চায় চীনের ক্লাব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
রেকর্ড দামে রুনিকে নিতে চায় চীনের ক্লাব ওয়েন রুনি-ছবি:সংগৃহীত

হাল্ক, পেল্লে, লাভেজ্জি, অস্কারের পর এবার কি ওয়েন রুনির পালা? ‘চীন বিপ্লবে’ ক’দিন আগেই চেলসি হারিয়েছে অস্কারকে। শাংহাই এসআইপিজিতে চুক্তি করেছেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। এবার চীনা ফুটবলের পাখির চোখ ওয়েন রুনির দিকে।

ঢাকা: হাল্ক, পেল্লে, লাভেজ্জি, অস্কারের পর এবার কি ওয়েন রুনির পালা? ‘চীন বিপ্লবে’ ক’দিন আগেই চেলসি হারিয়েছে অস্কারকে। শাংহাই এসআইপিজিতে চুক্তি করেছেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।

এবার চীনা ফুটবলের পাখির চোখ ওয়েন রুনির দিকে।

ম্যানচেস্টার ইউনাইটেডের তারকাকে দলে নিতে আগ্রহ দেখিয়েছে চীনের দুই ক্লাব গুয়াংজো এভারগ্রান্ডে ও বেইজিং গুয়ান। গুঞ্জন অনুযায়ী সাপ্তাহিক বেতনের বিচারে রুনিকে বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার করতে চায় দুই ক্লাব। সাপ্তাহিক বেতন হিসেবে ইংল্যান্ড জাতীয় দলের এ তারকাকে ৭ লক্ষ পাউন্ড দিতে রাজি চীনের দুই ক্লাব। যা অস্কারের বেতনের চেয়েও দ্বিগুণ।

মৌসুমের শুরুতে রুনির জন্য গুয়াংজো প্রস্তাব দিলেও তখন ম্যানইউ ছাড়তে রাজি ছিলেন না ইংলিশ স্ট্রাইকার। কিন্তু তার ছ’মাস পরে এখন পরিস্থিতি পাল্টেছে। হোসে মোরিনহোর দলের রিজার্ভে বসেই অধিকাংশ ম্যাচ কাটাতে হচ্ছে তাকে। স্বভাবতই হতাশ রুনি। ফুটবলবোদ্ধাদের মতে, সপ্তাহে এত বড় অঙ্কের বেতন বিশ্বের যে কোনো ফুটবলারকে বাধ্য করতে পারে বহু বছরের ক্লাব ছাড়তে।

কিন্তু রুনির ঘনিষ্ঠ এক সূত্রের মতে, চীনে মাঠের অবস্থা খারাপ। খেলার মানও ভালো না। তাই রেড ডেভিলস ছেড়ে চীনে রুনির যাওয়া এখনও গুঞ্জনই। পাকাপাকি কিছু সিদ্ধান্ত হয়নি।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, ২৫ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।