ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

শাপেকোয়েনস পেল সুদামেরিকানার শিরোপা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
শাপেকোয়েনস পেল সুদামেরিকানার শিরোপা শাপেকোয়েনস ক্লাবের হাতে শিরোপা-ছবি:সংগৃহীত

ব্রাজিলিয়ান ফুটবল ক্লাব শাপেকোয়েনসের প্রায় সবই শেষ। মর্মান্তিক বিমান দুর্ঘটনায় দলের অধিকাংশ ফুটবলার পরপারে চলে গেছেন। তবে এত দুঃখের মাঝেও বুধবার রাতে হয়তো কিছুটা হালকা হতে পেরেছে ক্লাবের কর্মকর্তা, সমর্থকরা।

ঢাকা: ব্রাজিলিয়ান ফুটবল ক্লাব শাপেকোয়েনসের প্রায় সবই শেষ। মর্মান্তিক বিমান দুর্ঘটনায় দলের অধিকাংশ ফুটবলার পরপারে চলে গেছেন।

তবে এত দুঃখের মাঝেও বুধবার রাতে হয়তো কিছুটা হালকা হতে পেরেছে ক্লাবের কর্মকর্তা, সমর্থকরা।  

যেই কোপা সুদামেরিকানার ফাইনালে খেলতে যাওয়ার সময় বিমান দুর্ঘটনায় পড়েছিল, এবার সেই ম্যাচেরই শিরোপা উঠলো দলটির হাতে। দক্ষিণ আমেরিকার ফুটবল সংস্থা কনমেবল তাদের হাতে পুরস্কারটি তুলে দেয়।

বুধবার রাতে কোপা সুদামেরিকানা ও লিবার্টোডোরেস ২০১৭’র মৌসুমের ড্রয়ের অনুষ্ঠানে এই পুরস্কার গ্রহন করেন শাপেকোয়েনস নতুন প্রেসিডেন্ট পিলিনিও ডেভিড ডি নেস ফিলহো। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ফাইনালের দল কলম্বিয়ার অ্যাতলেটিকো ন্যাচিওনালের প্রতিনিধি ড্যানিয়েল জিমেঞ্জ।   

আগামী ২৯ জানুয়ারি ক্যাম্পেওনাতো ক্যাটারিয়েনেসে ইন্টারন্যাশনাল ডি লাগেসের বিপক্ষে খেলতে নামবে শাপেকোয়েনস। দলটিকে সাহায্য করার জন্য ব্রাজিল ও কলম্বিয়ার প্রীতি ম্যাচের চারদিন পরই মাঠে নামবে শাপেকোয়েনস।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।