ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

সুয়ারেজের প্রত্যাবর্তন চান লিভারপুল লিজেন্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
সুয়ারেজের প্রত্যাবর্তন চান লিভারপুল লিজেন্ড লুইস সুয়ারেজ/ছবি:সংগৃহীত

লুইস সুয়ারেজকে আবারো লিভারপুলে দেখতে চান অল রেডস কিংবদন্তি জন আলড্রিজ। তার মতে, অ্যানফিল্ডের বর্তমান স্কোয়াডটি শক্তিশালী হলেও আরো অপ্রতিরোধ্য করে তুলতে ক্লাবের সাবেক তারকা স্ট্রাইকারকে ফিরিয়ে ‍আনা প্রয়োজন।

ঢাকা: লুইস সুয়ারেজকে আবারো লিভারপুলে দেখতে চান অল রেডস কিংবদন্তি জন আলড্রিজ। তার মতে, অ্যানফিল্ডের বর্তমান স্কোয়াডটি শক্তিশালী হলেও আরো অপ্রতিরোধ্য করে তুলতে ক্লাবের সাবেক তারকা স্ট্রাইকারকে ফিরিয়ে ‍আনা প্রয়োজন।

দু’বছর আগে অ্যানফিল্ড (লিভারপুলের হোম গ্রাউন্ড) ছেড়ে পাঁচ বছরের চুক্তিতে বার্সেলোনায় পাড়ি জমান ‍সুয়ারেজ। দ্রুতই নিজেকে কাতালানদের অপরিহার্য খেলোয়াড়ে পরিণত করেন উরুগুইয়ান আইকন।

মেসি-নেইমারের সঙ্গে বার্সার আক্রমণভাগকে করে তোলেন আরো পরিণত। ফুটবল বিশ্বের কাছে যারা ‘এমএসএন’ ত্রয়ী নামে পরিচিত। স্প্যানিশ জায়ান্টদের হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে গোলের সেঞ্চুরি (১১৭ ম্যাচে ৯৯) থেকে আর মাত্র এক ধাপ দূরে সুয়ারেজ।

সে যাই হোক, আলড্রিজের অনুভূতি, লিভারপুল কোচ ইয়োর্গেন ক্লপকে ক্ষমতার সর্বোচ্চটা প্রয়োগ করে হলেও সুয়ারেজকে ক্লাবে ফিরিয়ে আনা উচিৎ। লা লিগায় যোগ দেওয়ার আগে অল রেডসদের জার্সিতে ১৩৩ ম্যাচে ৮২টি গোল করেছিলেন ২৯ বছর বয়সী এ ‘গোলমেশিন’।

সাবেক আইরিশ খেলোয়াড় আলড্রিজের বিশ্বাস, ক্লপের একটি ভালো স্কোয়াড রয়েছে। একটাই ঘাটতি, স্ট্রাইকার সুয়ারেজ। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সত্যি বলতে স্কোয়াডটি বেশ ভালো। তরুণদের অনেক সম্ভাবনা রয়েছে। কোচই জানেন, তার একজনকে প্রয়োজন কি না। কিন্তু, সঠিক কাউকে না পেলে তিনি ম্যাচে তরুণদের খেলাবেন। পর্যাপ্ত অর্থ রয়েছে কিন্তু এদের স্বার্থে তিনি খেলোয়াড় কিনতে বের হচ্ছেন না। ব্যক্তিগতভাবে, আমি হলে দলবদলের বাজারে নামতাম এবং সুয়ারেজকে নিয়ে আনতাম। ’

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।