ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

আগুয়েরো-পুত্রকে তেভেজের উপহার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
আগুয়েরো-পুত্রকে তেভেজের উপহার ছবি: সংগৃহীত

তার বাবা সার্জিও আগুয়েরো, তার নানা দিয়েগো ম্যারাডোনা। নাম যার বেঞ্জামিন আগুয়েরো। এবার আগুয়েরোপুত্রকে বিশেষ উপহার দিয়েছেন আরেজ আর্জেন্টাইন তারকা কার্লোস তেভেজ।

ঢাকা: তার বাবা সার্জিও আগুয়েরো, তার নানা দিয়েগো ম্যারাডোনা। নাম যার বেঞ্জামিন আগুয়েরো।

এবার আগুয়েরোপুত্রকে বিশেষ উপহার দিয়েছেন আরেজ আর্জেন্টাইন তারকা কার্লোস তেভেজ।

...সাত বছরের বেঞ্জামিন মা জিয়ান্নিনা ম্যারাডোনার সঙ্গে আর্জেন্টিনায় থাকে। দু’দিন আগে মায়ের সঙ্গে বোকা জুনিয়র্স ম্যাচে তেভেজের খেলা উপভোগ করে সে। ম্যাচ শেষে আগুয়েরো জুনিয়রকে সময় দেন তেভেজ। উপহার দেন একটি সই করা জার্সি।

টুইটারে ছেলের জার্সিতে তেভেজের সই করার মুহূর্তের একটি ছবি পোস্ট করেন জিয়ান্নিনা। তেভেজকে ধন্যবাদ দিতে ভোলেননি ম্যারাডোনা-কন্যা, ‘আমার ছেলেকে এতো খুশি করার জন্য আপনাকে ধন্যবাদ। আমি তাকে কখনোই এতটা শান্ত ও নার্ভাস দেখিনি, অনন্ত ধন্যবাদ!’

প্রসঙ্গত, ২০০৮ সালে আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর ম্যারাডোনার কনিষ্ঠ কন্যা জিয়ান্নিনাকে বিয়ে করেন আগুয়েরো। স্পেনের মাদ্রিদে পরের বছরের ফেব্রুয়ারিতে তাদের ঘর আলো করে আসে বেঞ্জামিন। নিজের প্রথম নাতির জন্মের সময় উপস্থিত ছিলেন ম্যারাডোনা। কিন্তু সেই মধুর সম্পর্কটা এখন অতীত! ২০১২ সালে আগুয়েরো ও জিয়ান্নিনা পরস্পর আলাদা হয়ে যান।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।