ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ফুটবল

রেলিগেশন শঙ্কায় ফেনী সকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
রেলিগেশন শঙ্কায় ফেনী সকার ছবি:সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে রেলিগেশনের একেবারে দ্বারপ্রান্তে ফেনী সকার ক্লাব। ধারণা করা হচ্ছিল আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে জয় নিয়ে রেলিগেশন শঙ্কা কিছুটা হলেও কাটাবে তারা। কিন্তু সেটা আর হল কই? সন্তুষ্ট থাকতে হল গোলশূন্য ড্র নিয়েই।

বঙ্গবন্ধু স্টেডিয়াম থেকে: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে রেলিগেশনের একেবারে দ্বারপ্রান্তে ফেনী সকার ক্লাব। ধারণা করা হচ্ছিল আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে জয় নিয়ে রেলিগেশন শঙ্কা কিছুটা হলেও কাটাবে তারা।

কিন্তু সেটা আর হল কই? সন্তুষ্ট থাকতে হল গোলশূন্য ড্র নিয়েই।

আর এই ড্র’তে যেটা হল ২০ রাউন্ড শেষে ১৫ পয়েন্ট নিয়ে থাকতে হল টেবিলের একেবারে তলানিতে, যা দলটির রেলিগেশনের শঙ্কা আরও ঘনীভূত করে তুললো।

তবে দলটির রেলিগেশন কাটানোর আশা একেবারেই শেষ হয়ে যায়নি। কেননা লিগে সকারুদের বাকি আছে আর মাত্র দুটি ম্যাচ। আর এই দুই ম্যাচের দুটিতেই জয় পেলে রেলিগেশন থেকে নিজেদের রক্ষা করতে পারবে  কোচ লাডিবাবা লুলার শিষ্যরা।  

এর আগে সোমবার (১৯ ডিসেম্বর) আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে খেলতে নেমে শুরুটা ভালই করেছিল সকার ক্লাব ফেনী। ১৭ মিনিটে এগিয়ে যাবার দারুণ এক সুযোগও পেয়েছিল দলটি। কিন্তু সুযোগটি কাজে লাগাতে পারেননি মিডফিল্ডার হিমু। গোল পোস্টের একেবারে সামনে থেকে গোলরক্ষক মিতুল হাসানকে একা পেয়েও তাকে পরাস্ত করতে পারেননি।

পারেনি আরামবাগও। তাই গোলশূণ্য ড্র নিয়েই যেতে হয়, প্রথমার্ধের বিরতিতে।

বিরতির পরেও ম্যাচের বাদ বাকি সময় জুড়ে ওই একই চিত্র। দু’দলই আক্রমণে গিয়েছে। কিন্তু জালে বল জড়াতে পারেনি কেউই।

ফলে নির্ধারিত সময় শেষে গোল শূন্য ড্র’তে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় দু’দলকে।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ১৯ ডিসেম্বর ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।