ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

ফুটবল

মিশ্র অনুভূতি নিয়ে বার্সা অধ্যায় শেষ করলেন জাভি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, মে ২৭, ২০২৪
মিশ্র অনুভূতি নিয়ে বার্সা অধ্যায় শেষ করলেন জাভি

জয় দিয়ে মৌসুম শেষ করল বার্সেলোনা। লা লিগায় সেভিয়াকে ২-১ গোলে হারিয়েছে তারা।

শিরোপাহীন থাকায় মৌসুমজুড়ে অবশ্য গর্ব করার মতো অবশ্য কিছু নেই তাদের। তবে কোচ জাভি হের্নান্দেসকে বিদায় বেলায় ঠিকই জয় উপহার দিয়েছে।

গত শুক্রবার বরখাস্তের নোটিশ পাওয়া জাভির এটাই ছিল বার্সার হয়ে শেষ ম্যাচ। যদিও তিনি ক্লাব ছাড়ছেন মিশ্র অনুভূতি নিয়ে। ৪৪ বছর বয়সী এই কোচ বলেন, 'আমার মনে হয় না, কাজের যথেষ্ট মূল্যায়ন করা হয়েছে। গত বছর ডাবল (লা লিগা ও সুপার কাপ) জিতলেও এ বছর আমাদের পারফরম্যান্স সেই পর্যায়ে ছিল না।  আমি মিশ্র অনুভূতি নিয়ে ক্লাব ছেড়ে যাচ্ছি। কারণ এই মৌসুমে শিরোপা না জিতলেও আমাদের পরিশ্রম ছিল ইতিবাচক। আমি এখনো মনে করি আমরা সঠিক পথে ছিলাম। '

সেভিয়ার মাঠে মাত্র ১৫ মিনিটেই বার্সাকে এগিয়ে দেন রবের্ত লেভানদোভস্কি। যদিও প্রথমার্ধেই সমতায় ফেরে সেভিয়া। তবে ৫৯ মিনিটে ফারমিন লোপেসের গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা।  

২০২১ সালে রোনাল্ড কোমানকে হটিয়ে জাভিকে কোচ হিসেবে এনেছিল বার্সা। তার অধীনে ১৪২ ম্যাচ খেলে ৮৯ ম্যাচে জয় পেয়েছে কাতালানরা।  

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, মে ২৭, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।