ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

ফিলিস্তিনের বিপক্ষে বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৪
ফিলিস্তিনের বিপক্ষে বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন

ফিলিস্তিনের বিপক্ষে হোম ম্যাচে আজ মাঠে নামছে বাংলাদেশ। বিকেল ৩টা ৩০ মিনিটে বসুন্ধরা কিংস অ্যারেনায় মুখোমুখি হবে দুই দল।

বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছেন কোচ হ্যাভিয়ের কাবরেরা।  

ফুলব্যাক ইসা ফয়সালের পরিবর্তে সেন্ট্রাল ডিফেন্ডার শাকিলকে দলে নিয়েছেন কোচ। শাকিল আসায় বিশ্বনাথ এই ম্যাচে তার ফুলব্যাক পজিশনে ফিরে যাচ্ছেন। আরেক ফুলব্যাক সাদ উদ্দিন ও সেন্ট্রাল ডিফেন্ডার তপু বর্মণের পজিশন অপরিবর্তিত।  

মধ্যমাঠেও এসেছে পরিবর্তন। ডিফেন্সিভ মিডফিল্ডার সোহেল রানার পরিবর্তে অ্যাটাকিং মিডফিল্ডার সোহেল রানাকে একাদশে নিয়েছেন কোচ। ডিফেন্সিভ সোহেল না থাকায় হৃদয়ের ওপর আক্রমণ ও রক্ষণের সেতুবন্ধনের ভার। তার সঙ্গে থাকবেন দলের অধিনায়ক জামাল ভূঁইয়াও। আগের ম্যাচের মতো এই ম্যাচেও বাংলাদেশের আক্রমণের নেতৃত্বে থাকবেন রাকিব ও ফাহিম। তাদের যোগানদাতা হিসেবে রয়েছেন মজিবুর রহমান জনি।

বাংলাদেশ একাদশ : মিতুল মারমা (গোলরক্ষক), বিশ্বনাথ ঘোষ, সাদ উদ্দিন, শাকিল, তপু বর্মণ, হৃদয়, সোহেল রানা, জামাল ভূঁইয়া, মজিবর রহমান জনি, রাকিব হোসেন ও ফয়সাল আহমেদ ফাহিম।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ২৬ মার্চ ২০২৪
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।