ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

আর্জেন্টিনায় দি মারিয়াকে হত্যার হুমকি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৪
আর্জেন্টিনায় দি মারিয়াকে হত্যার হুমকি

গুঞ্জন শোনা যাচ্ছে স্বদেশের ক্লাব রোজারিও সেন্ত্রালে ফিরতে যাচ্ছেন আনহেল দি মারিয়া। এরইমধ্যে সেখান থেকে তাকে ও তার পরিবারকে হুমকি দিয়েছে সন্ত্রাসীরা।

এক চিরকুটের মাধ্যমে আর্জেন্টনাইন এই মিডফিল্ডারকে রোজারিওতে আসতে নিষেধ করা হয়।

রোজারিও সেন্ত্রালের হয়ে ২০০৫ সালে ক্যারিয়ার শুরু করেন দি মারিয়া। এরপর তিনি খেলেন ইউরোপের বড় সব ক্লাবে। বেনফিকা থেকে রেয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি, জুভেন্টাস হয়ে গত জুলাইয়ে ফের বেনফিকায় ফেরেন তিনি। পর্তুগিজ ক্লাবটির সঙ্গে ৩৬ বছর বয়সী তারকার চুক্তি আছে আগামী জুন পর্যন্ত।  

ইউরোপ ছেড়ে দি মারিয়া রোজারিও সেন্ত্রালে ফিরতে পারেন বলে গুঞ্জন আছে। সেখানে গেলে তার যেখানে থাকা হয় সেই সান্তা ফে প্রদেশের সেই বাড়ির দরজায় গতকাল ভোরে কালো প্লাস্টিকের একটি ব্যাগ ছুড়ে দেওয়া হয় গাড়ি থেকে। যেটির তদন্ত শুরু করেছে সান্তা ফে পুলিশ।  

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদন অনুযায়ী, ওই ব্যাগের ভেতর চিরকুটে লেখা ছিল, ‘আপনার ছেলে আনহেলকে বলুন, যেন রোজারিওতে আর ফিরে না আসে, নতুবা আমরা পরিবারের একজন সদস্যকে মেরে ফেলব। এমনকি (মাক্সিমিলিয়ানো) পুয়ারোও (সান্তা ফের গভর্নর) তোমাকে বাঁচাতে পারবে না। ’

বর্তমানে আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে যুক্তরাষ্ট্র সফরে আছেন দি মারিয়া। চিরকুটে হুমকির ব্যাপারে এখনও কোনো মন্তব্য করেননি বিশ্বকাপ জয়ী এই ফুটবলার।  

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।