ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পাপনের জন্য নিজ স্বাক্ষরিত জার্সি দেবেন দি মারিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
পাপনের জন্য নিজ স্বাক্ষরিত জার্সি দেবেন দি মারিয়া

আর্জেন্টিনার ফুটবল দলের প্রতি বাংলাদেশের সমর্থন পুরো বিশ্বব্যাপি আলোচিত। এরই ধারাবাহিকতায় গত বছর বাংলাদেশ সফরে এসেছিলেন দলটির বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস।

তাকে বাংলাদেশে আনার নেপথ্যে ছিলেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। তিনি এবার বাংলাদেশে আনছেন আর্জেন্টিনার আরেক সদস্য দি মারিয়াকে। ইতোমধ্যেই বাংলাদেশের ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপনের জন্য নিজের স্বাক্ষরিত জার্সি শতদ্রু দত্তকে দিয়েছেন আর্জেন্টাইন এই তারকা।

নিজের ফেসবুকে পোস্ট দিয়ে সকলকে অবহিত করেছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‌‘বাংলাদেশের মাননীয় ক্রীড়ামন্ত্রীর জন্য কিংবদন্তি আনহেল দি মারিয়ার ব্যক্তিগত স্বাক্ষরকৃত জার্সি.. ’

নাজমুল হাসান পাপন ক্রিকেট বোর্ডের সভাপতি আছেন এক দশকের বেশি ধরে। বর্তমানে তিনি ক্রিকেট বোর্ডের সভাপতির পাশাপাশি ক্রীড়ামন্ত্রীও। তাই দি মারিয়ার আসন্ন সফর উপলক্ষে পাপনের জন্য বিশেষ স্বাক্ষরিত জার্সি আগেভাগেই প্রস্তুত করেছেন শতদ্রু দত্ত।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।