ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আবারও কোচ ছাঁটাই করল নাপোলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
আবারও কোচ ছাঁটাই করল নাপোলি

সিরি আ'য় সময়টা ভালো যাচ্ছে না বর্তমান চ্যাম্পিয়ন নাপোলির। ২৪ ম্যাচে ১০ জয়ে ৩৬ পয়েন্ট নিয়ে টেবিলের নয়ে আছে তারা।

এমন বাজে পারফরম্যান্সের জের ধরে মৌসুম শেষ না হতেই আবারও কোচ ছাঁটাই করল নাপোলসের ক্লাবটি।

লুসিয়ানো স্পালোত্তির হাত ধরে স্কুদেত্তো জিতলেও তার সঙ্গে চুক্তি বৃদ্ধি করেনি নাপোলি। তার জায়গায় আনা হয় রুদি গার্সিয়াকে। কিন্তু নভেম্বরেই তাকে সরিয়ে দেওয়া হয়। সেখানে স্থলাভিষিক্ত হন ওয়ালতার মাজ্জারি। কিন্তু তিন মাসও নিজের চাকরি টিকিয়ে রাখতে পারলেন না এই কোচ।

আগামীকাল চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার মুখোমুখি হবে নাপোলি। এর আগেই গতকাল মাজ্জারিকে বরখাস্ত করে চমকে দেয় তারা। মৌসুমের বাকি সময়ের জন্য ক্লাবটির দায়িত্ব সামলাবেন ফ্রান্সেস্কো কালজোনা। একইসঙ্গে স্লোভাকিয়া জাতীয় দলেরও কোচ হিসেবে থাকবেন তিনি।

নাপোলির মালিক অরেলিও দে লরেন্তিস এক বিবৃতিতে জানান, 'কঠিন সময়ে দলের পাশে থাকার জন্য নাপোলি ও দে লরেন্তিস পরিবারের বন্ধু ওয়ালতার মাজ্জারিকে ধন্যবাদ জানাতে চাই আমি। তিনি সবসময় আমাদের পরিবার ও নাপোলসবাসীর হৃদয়ে থাকবেন। আমি ফ্রান্সেস্কো কালজোনাকে আবার স্বাগত জানাতে চাই, যিনি আমাদের সঙ্গে মরিজিও সারি ও লুসিয়ানো স্পালেত্তির অধীনে কাজ করেছেন। '

২০২২ সালে স্লোভাকিয়ার কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার পর দলকে ইউরোর মূলপর্বে ওঠান কালজোনা। তার অধীনেই আগামী জুনে জার্মানিতে ইউরো খেলবে স্লোভাকিয়া।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এএইচএস 
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।