ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এগিয়ে থেকেও ড্র আবাহনীর, পয়েন্ট হারাল মোহামেডানও

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এগিয়ে থেকেও ড্র আবাহনীর, পয়েন্ট হারাল মোহামেডানও

দুই আবাহনীর লড়াইয়ে জেতেনি কেউই। চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে থেকেও জয় পায়নি ঢাকা আবাহনী।

অন্য ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সঙ্গে গোলশূন্য ড্র করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে আজ দুই আবাহনীর ম্যাচ শেষ হয়েছে ২-২ ড্রয়ে।  

ম্যাচের নবম মিনিটে পেনাল্টি থেকে ঢাকা আবাহনীকে এগিয়ে নেন কর্নেলিয়াস স্টুয়ার্ট। চট্টগ্রাম আবাহনীর এক ডিফেন্ডারের হাতে বল লাগলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে স্টুয়ার্ট গোলকিপারের বিপরীত দিক দিয়ে সহজেই লক্ষ্যভেদ করে দলকে এগিয়ে নেন।

৩৬তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান বাড়ান ৩৪ বছর বয়সী স্টুয়ার্ট। ব্রাজিলিয়ান বুনিনহোর অ্যাসিস্টে কর্নেলিয়াস বল জড়িয়ে দেন জালে।

প্রথমার্ধের যোগ করা সময়ে পেনাল্টি থেকে ব্যবধান কমান ডেভিড ইফেগুয়ে। দ্বিতীয়ার্ধের অষ্টম মিনিটে আবার ঢাকা আবাহনীর জালে বল, নিজের দ্বিতীয় গোলে সমতা টানেন ডেভিড।

একই দিনে পয়েন্ট হারিয়েছে পয়েন্ট টেবিলে দুই নম্বরে থাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবও। শেখ জামালের সঙ্গে তাদের ম্যাচ শেষ হয়েছে গোলশূন্য সমতায়। দুটি ড্রয়ে লাভ হয়েছে বসুন্ধরা কিংসের। ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে অন্যদের থেকে ব্যবধান বাড়িয়ে নিয়েছে।

আবাহনী লিমিটেড ৮ ম্যাচে চার জয় ও দ্বিতীয় ড্রতে ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। মোহামেডান সমান ম্যাচে চতুর্থ ড্রয়ে ১৬ পয়েন্টে দ্বিতীয় স্থানেই আছে। চট্টগ্রাম আবাহনী ও শেখ জামাল ১০ পয়েন্টে নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।