ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

ফুটবল

ফেলিক্সের গোলে আতলেতিকোকে হারালো বার্সা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
ফেলিক্সের গোলে আতলেতিকোকে হারালো বার্সা

এ মৌসুমেই আতলেতিকো মাদ্রিদ থেকে ধারে বার্সেলোনায় যোগ দিয়েছেন হুয়াও ফেলিক্স। নিজের সাবেক ক্লাবের বিপক্ষে মাঠে নেমেই গোলের দেখা পেলেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

আর তার একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়লো বার্সা।

লা লিগার ম্যাচে গতকাল ১-০ গোলে আতলেতিকোকে হারিয়ে পয়েন্ট তালিকার তিনে উঠে এসেছে কাতালান জায়ান্টরা। ১৫ ম্যাচে বার্সার পয়েন্ট ৩৪। ৩১ পয়েন্ট নিয়ে চারে নেমে গেছে এক ম্যাচ কম খেলা আতলেতিকো। ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। দুইয়ে থাকা জিরোনার সংগ্রহও রিয়ালের সমান।

আতলেতিকোর ঘরের ক্লাব অলিম্পিক স্টেডিয়ামে আক্রমণ- পাল্টা আক্রমণে চলেছে ম্যাচ। সুযোগ তৈরি করে দুই দলই। তবে প্রথম সুযোগ পেয়েই কাজে লাগায় বার্সা। ২৮ মিনিটে ম্যাচের ভাগ্য গড়ে দেওয়া গোলটি আসে ফেলিক্সের পা থেকে। রাফিনিয়ার কাছ থেকে পাওয়া বল নিয়ে বক্সে ঢুকে কোনাকুনি থেকে চিপ শটে জাল খুঁজে নেন পর্তুগিজ তারকা।

আতলেতিকোও ভালো কিছু আক্রমণ শানিয়েছিল। নিজের সাবেক ক্লাব বার্সার বিপক্ষে গোল করার কাছাকাছি চলে গিয়েছিলেন আতলেতিকোর মেম্ফিস ডিপে। কিন্তু তার ফ্রি-কিকে বল জালে ঢোকার আগেই প্রতিহত হয় বার্সা গোলরক্ষন ইনাকি পেনার হাতে। ব্যবধান বাড়াতে পারতো বার্সাও। কিন্তু পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভানডভস্কি দারুণ কিছু সুযোগ নষ্ট করেন।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।