ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

ফুটবল

লিভারপুলে যোগ দিলেন মাক আলিস্তার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জুন ৮, ২০২৩
লিভারপুলে যোগ দিলেন মাক আলিস্তার

কাতার বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্সের পর সবার নজরে আসেন আলেক্সিস মাক আলিস্তার। ব্রাইটনের হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগেও সেই ফর্ম অব্যাহত রাখেন আর্জেন্টাইন মিডফিল্ডার।

তাই দলবদল শুরু হওয়ার আগেই তার নাম বেশ জোরেসরে শোনা যাচ্ছিল। ২৪ বছর বয়সী এই মিডফিল্ডারকে এবার ৩৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে পাঁচ বছরের চুক্তিতে দলে ভিড়িয়েছে লিভারপুল।

অলরেডদের ডেরায় যোগ দিয়ে স্বপ্ন পূরণ হয়েছে আলিস্তারের। তিনি বলেন, ‘এটা স্বপ্ন সত্যি হওয়ার মতো এবং আমার তর সইছে। প্রাক মৌসুমের প্রথম দিন থেকেই আমি দলে যোগ দিতে চেয়েছিলাম। তাই এটা ভালো যে সবকিছু সম্পন্ন হয়েছে। সতীর্থদের সঙ্গে দেখা করতে মুখিয়ে আছি আমি। ’

‘বিশ্বকাপ ও ব্রাইটনের হয়ে যা অর্জন করেছি তাতে বছরটা অসাধারণ ছিল আমার জন্য। তবে এখন সময় লিভারপুল নিয়ে ভাবার এবং চেষ্টা করব প্রতিদিন আরও ভালো খেলোয়াড় ও আরও ভালো মানুষ হওয়ার। ’

সদ্য শেষ হওয়া মৌসুমে ব্রাইটনের হয়ে ৪০ ম্যাচে ১২ গোলের পাশাপাশি তিনটি অ্যাসিস্ট করেন আলিস্তার। শুধু তা-ই নয়, ষষ্ঠ স্থানে থেকে ব্রাইটনের প্রিমিয়ার লিগ শেষ করার পেছনে তার বড় ভূমিকা ছিল। যার ফলে প্রথমবারের মতো আগামী মৌসুমে ইউরোপা লিগ খেলবে ব্রাইটন।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।