ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

রোনালদোর গোলে জয় নিয়ে আশা বাঁচিয়ে রাখল আল নাসর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, মে ২৪, ২০২৩
রোনালদোর গোলে জয় নিয়ে আশা বাঁচিয়ে রাখল আল নাসর

পরপর দুই গোল হজম করে দল যখন হারার পথে, ঠিক তখনই ব্যবধান কমান তালিসকা। বিরতির পর গোল করে আল নাসরকে সমতায় ফেরান আবদুল রহমান গারিব।

কিছুক্ষণ পরই রোনালদোর গোল। তারা এই গোলেই জয় নিশ্চিত করে ক্লাবটি; টিকে থাকলো লিগ শিরোপার আশাও।  

মঙ্গলবার রাতে সৌদি প্রো লিগে আল শাবাবকে ৩-২ ব্যবধানে হারায় আল নাসর। শাবাবকে শুরুতেই এগিয়ে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পর ব্যবধান বাড়ান আর্জেন্টাইন ফরোয়ার্ড ক্রিস্তিয়ান গুয়ানসা। এরপর তালিসকা ও গারিব গোল করে আল নাসরকে ফেরান সমতায়। আর রোনালদোর গোলে নিশ্চিত হয় জয়।

ম্যাচের শুরুর দিকে আল নাসরকে ভালোই চাপে রাখে শাবাব। ২৫তম মিনিটে পেনাল্টিও পায় তারা। সফল স্পট কিকে জাল খুঁজে নিতে ভুল করেননি গুয়ানসা। ৪০তম মিনিটে আবারও গোল পান তিনি। সতীর্থদের সঙ্গে বল দেওয়া নেওয়া করে বক্স থেকে দারুণ শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।  

৪৪তম মিনিটে গিয়ে ব্যবধান কমায় আল নাসর। প্রতিপক্ষের ভুলে বক্সের খুব কাছে বল পেয়ে যান আল হাসান। তার দেওয়া পাস সহজ শটে জালে পাঠান তালিসকা। বিরতির পর সমতায় ফেরে ক্লাবটি। ৫১তম মিনিটে হাসানের পাওয়া পাস বক্স থেকে দারুণ শটে জালে পাঠান গারিব।  

আট মিনিট পর দলকে এগিয়ে নেন রোনালদো। লুইস গুস্তাবোর পাস পেয়ে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারকে কাটিয়ে টেনে নিয়ে বক্সের বাইরে থেকে দারুণ এক শটে জাল খুঁজে নেন পর্তুগিজ এই তারকা। তার এই গোলেই জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে আল নাসর।  

একই দিনের আরেক ম্যাচে আল বাতিনকে ১-০ ব্যবধানে হারিয়েছে আল ইত্তিহাদ। এই জয়ে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে ক্লাবটি। তিন পয়েন্ট কম নিয়ে টেবিলের দুইয়ে আল নাসর। ৫৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে আল শাবাব।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, মে ২৪, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।