ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দুদকের তদন্তে সমস্যা দেখছেন না নাবিল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, মে ২১, ২০২৩
দুদকের তদন্তে সমস্যা দেখছেন না নাবিল

বাংলাদেশ ফুটবল ফেডারেশন নিয়ে সাম্প্রতিক সময়ে আলোচনার চেয়ে সমালোচনাই হচ্ছে বেশি। কিছুদিন আগেই দেশের এক আইনজীবি বাফুফের বিরুদ্ধে রিট করেছেন।

দুদকের তদন্তের দাবি করেছেন। আইনিপ্রক্রিয়াও এগোচ্ছে সেই দিকেই।   তবে এতে কোনও সমস্যা দেখছেন না বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল।

আজ বাফুফের তদন্ত কমিটির চতুর্থ বৈঠক ছিল বাফুফে ভবনে। বৈঠকের পর সাংবাদিকদর বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হন নাবিল। সেখানেই তার কাছে জানতে চাওয়া হয় বাফুফেতে দুদকের তদন্তের বিষয়ে।

তিনি বলেন, ‘এর আগেও কিন্তু আমাদের এখানে দুদকের তদন্ত হয়েছে। কয়েক বছর আগে এখানে তদন্ত হয়েছে। আবারও তদন্ত হচ্ছে। আমি নিজে কোনো সমস্যা দেখছি না। এটা তারা করতেই পারে। আমাদের একটা নির্দিষ্ট একটা গণ্ডি আছে, তারা কী করবে সেটা তারা জানে। তাদের জন্য পূর্ণ সহযোগিতা থাকবে। এর আগেও তারা করেছে, তখন আমি কিছু দেখিনি। ’

আজ বাফুফে তদন্ত কমিটির বৈঠক শেষে কাজের অগ্রগতি হচ্ছে বলে জানিয়েছেন নাবিল। বিভিন্ন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিভিন্ন নথি খতিয়ে দেখা হচ্ছে। কিছু ‍নির্দিষ্ট অভিযুক্তদের আবারও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল বলে জানিয়েছেন নাবিল।

তিনি বলেন, ‘ঘুরেফিরে নির্দিষ্ট কিছু ব্যক্তিকেই ডাকা হচ্ছে। তারা এই বিষয়ে সচেতন। যদি এর বাইরে ডাকা লাগে সেক্ষেত্রে আগে এই অধ্যায়টা শেষ করি। তারপর আমরা দেখব অন্য কারও বিষয়ে তদন্ত করা লাগে কি না। ’

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, মে ২১, ২০২৩

এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।