ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

কিংস অ্যারেনায় জ্বললো ফ্লাডলাইট, তৈরি হলো ইতিহাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, মে ১৯, ২০২৩
কিংস অ্যারেনায় জ্বললো ফ্লাডলাইট, তৈরি হলো ইতিহাস

বাংলাদেশের কোনো ক্লাবের স্টেডিয়াম- এটাই ছিল স্বপ্নের মতো ব্যাপার। বসুন্ধরা কিংসের হাত ধরে সত্যি হয়েছে সেটি।

আধুনিক সব সুযোগ-সুবিধাসহ তৈরি হয়েছে কিংস অ্যারেনা। এবার এখানে যুক্ত হয়েছে ফ্লাডলাইট। আলোয় উদ্ভাসিত হয়েছে পুরো কিংস অ্যারেনা স্টেডিয়াম।

গত বছর দেশের প্রথম কোনো ক্লাব হিসেবে হোম ভেন্যু তৈরি করে বসুন্ধরা কিংস। এবার সেই মাঠে ফ্লাডলাইট স্থাপন করে নতুন উচ্চতায় ভেন্যুটি। শুক্রবার (১৯ মে) সন্ধ্যায় কিংস অ্যারেনায় পরীক্ষামূলকভাবে জ্বলে ওঠে এই ফ্লাডলাইট।

এ নিয়ে বসুন্ধরা কিংস সভাপতি ইমরুল হাসান বলেছেন, ‘সবকিছু ভালো হয়েছে। বিশ্বকাপ বা বাছাইয়ের ম্যাচ আয়োজনে ২৫০০ লাক্সের ফ্লাডলাইটই যথেষ্ট। কিন্তু কিংস অ্যারেনায় ‘এ’ ক্যাটাগরির এইচডি মানের তিন হাজার লাক্সের ফ্লাডলাইট বসানো হয়েছে। ’

গত মার্চে কিংস অ্যারেনায় লাইট স্থাপনের কাজ শুরু হয়। ফিফা ও এএফসির নির্দেশনা অনুযায়ী এই ফ্লাডলাইট স্থাপন করা হয়। ফ্লাডলাইটের আলোয় কিংস অ্যারেনায় ম্যাচ দেখতে খুব বেশি দিন অপেক্ষা করতে হবে না। আগামী ২৬ মে লিগের ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে লড়বে বসুন্ধরা কিংস। ওই ম্যাচটিই হতে পারে ফ্লাডলাইটে।  

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, ১৯ মে, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।