ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

শাস্তি পাচ্ছেন না রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
শাস্তি পাচ্ছেন না রোনালদো

আল হিলালের বিপক্ষের ম্যাচে আল নাসরের হয়ে খেলা ক্রিস্টিয়ানো রোনালদোর অঙ্গভঙ্গি এবং প্রতিপক্ষের খেলোয়াড়ের সঙ্গে ফাউল করা নিয়ে শাস্তির শঙ্কা ছিল। তবে তদন্ত কমিটির রিপোর্ট অনুযায়ি নির্দোষ প্রমাণিত হয়েছেন রোনালদো।

কোনও শাস্তি পেতে হচ্ছে না তাকে। শুধু তার ক্লাব আল নাসরকে ১৫ হাজার রিয়াল জরিমানা করা হয়েছে।  

আল নাসরের শেষ ম্যাচে রেসলিং স্টাইলে প্রতিপক্ষ খেলোয়াড়কে ফাউল করে হলুদ কার্ড দেখেন  রোনালদো। আল হিলালের বিপক্ষে মঙ্গলবারের ওই ম্যাচে হারের পর গ্যালারি থেকে ‘লিওনেল মেসি’ স্লোগান শুনে অশালীন অঙ্গভঙ্গি করেন পর্তুগিজ সুপারস্টার।

ওই ঘটনার পর রোনালদোকে সৌদি আরব থেকে বের করে দেওয়ার দাবি তোলেন অনেকে। পরে আল নাসর জানায়, কুঁচকির ইনজুরিতে পড়েছিলেন রোনালদো। তারা এক বিবৃতি দেয়, ‘রোনালদো ইনজুরিতে ভুগছিলেন। আল হিলালের গুস্তাভো কুয়েলারের সঙ্গে চ্যালেঞ্জের পর সংবেদনশীল জায়গায় চোট পান। এটা নিশ্চিত তথ্য। বাইরের লোকেরা যা মন চায় ভাবতে পারে। ’ 

সৌদি ফুটবল অ্যাসোসিয়েশনের ডিসিপ্লিনারি অ্যান্ড এথিকস কমিটি এই ব্যাপারে তদন্ত করে এবং রায় দেয়, কোনও ধরনের ব্যবস্থা তার বিরুদ্ধে নেওয়া হচ্ছে না। তবে আল নাসরকে ম্যাচে খেলোয়াড় নামাতে দেরি করায় ১৫ হাজার রিয়াল জরিমানা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।